শনিবার রাত ২:১১, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে বৃক্ষমেলার সমাপনীতে  বিজয়ী প্রতিযোগিদের  পুরস্কার বিতরণ 

৫২৮ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

“শিক্ষায় বন প্রতিবেশ , আধুনিক বাংলাদেশ” “পরিকল্পিত ফল চাষ, যোগাবে পুষ্টি সম্মত খাবার” এই শ্লোগানে ঠাকুরগাঁওয়ে বৃক্ষরোপন অভিযান, বনজ ও ফলদ বৃক্ষ মেলার সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩ অাগষ্ট) বিকেলে শহরের সাধারণ পাঠাগার চত্বরে জেলা প্রশাসন, বন বিভাগ ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের যৌথ আয়োজনে অনুষ্ঠিতব্য ১৫ দিন ব্যাপী বৃক্ষ মেলার সমাপনী দিনে বিভিন্ন বিজয়ী প্রতিযোগীদের এবং স্টল মালিকদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এ সময় উক্ত অনুষ্ঠানে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক অাফতাব হোসেনের সভাপতিত্বে সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড.কে এম কামরুজ্জামান সেলিম,অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) অামিনুল ইসলাম।

এ সময় বক্তব্য দেন, অতিরিক্ত পুলিশ সুপার আল আসাদ মো:মাহফুজুল ইসলাম, সহকারী বন সংরক্ষক মোস্তাফিজুর রহমান, জেলা অাওয়ামী লীগের সহ – সভাপতি মাহাবুবুব রহমান খোকন প্রমুখ।

অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতায় ছিলেন,রেন্জ বন কর্মকর্তা ঠাকুরগাঁও হরিপদ দেবনাথ। অনুষ্ঠানে কুইজ,রচনা প্রতিযোগিতায় বিজয়ী হাজেরা তানজীমকে ১ম পুরস্কার ও ১৪ শ গ্রাম আম প্রদর্শণে ফল প্রদর্শণীতে প্রথম নির্বাচিত হওয়ায় জেলা মহিলা অাওয়ামী লীগের সম্পাদিকা আয়েশা সিদ্দিকা তুলিকে ও স্টল অংশগ্রহনকারী  বিজয়ী মালিকদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত কুমার সাহাকে পুরস্কার প্রদান করা হয়।

পরে ৫টি বিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রায় ১হাজার ৮শ  বিভিন্ন প্রজাতির চারা বিতরণ করা হয়েছে।

নুরে আলম শাহ,ঠাকুরগাঁও

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি