সোমবার বিকাল ৪:০০, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৭শে মে, ২০২৪ ইং

এবারের ঈদে মানুষের মধ্যে উৎসবের আমেজ নেই -ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল

৫৯৩ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি
সম্প্রতি আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের সমালোচনা করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ডেঙ্গু মহামারী আকার ধারণ করেছে। ডেঙ্গু আতঙ্কে সারাদেশ আতঙ্কিত হয়ে আছে। ঠিক এসময় মানুষের কষ্টের মধ্যে মানুষকে নিয়ে মস্করা করা সরকারের মন্ত্রীদের কোন যুক্তি থাকতে পারে না। সরকার ও সিটি কর্পোরেশনের দায়িত্বহীনতা ও জবাবদিহিতা না থাকার কারণে  দেশে এমন সমস্যা সৃষ্টি হয়েছে।
মির্জা ফখরুল আজ (১১ অাগস্ট) রবিবার দুপুরে ত নিজ জেলা ঠাকুরগাঁওয়ে তার কালিবাড়ির বাসভবনে সাংবাদিকদের  সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন। এসময় অন্যান্যের মধ্যে জেলা সহ-সভাপতি  নুরে শাহাদাৎ সজল,সুলতানুল ফেরদৌস নম্র চৌধুরী,নারগুন ইউনিয়নের চেয়ারম্যান পয়গাম অালী,সদর থানার সাধারণ সম্পাদক,অাব্দুল হামিদসহ বিএনপি’র বিভিন্ন অঙ্গসংগঠনের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
তিনি আরো বলেন, বেগম খালেদা জিয়া এদেশের সবচেয়ে জনপ্রিয় নেতা। তিনি এদেশের এদশের মানুষের আশা আকাঙ্খার প্রতিনিধিত্ব করে। তিনি বাইরে থাকলে বর্তমান শাসক গোষ্ঠী আওয়ামী লীগ জনগণের কাছে তেমন গ্রহণযোগ্যতা পায়না, তাই সে কারণে তাকে বন্দি রাখা হয়েছে।
ভারতের কাশ্মীর পরিস্থিতি নিয়ে তিনি আরো বলেন, আন্তর্জাতিক ভাবে এই সমস্যা নিয়ে দেখা হয়নি। বিএনপি চায় সমস্যা সমাধানে সকল পক্ষ সংযুক্ত থাকুক।
বিএনপি’র পক্ষ থেকে দেশবাসীকে আগাম পবিত্র ঈদুল অাযহার ঈদ শুভেচ্ছা জানিয়ে মির্জা ফখরুল ইসলাম আরো বলেন, ডেঙ্গু , বন্যা সব মিলিয়ে এবারের ঈদে মানুষের মধ্যে উৎসবের আমেজ নেই। কষ্টের মধ্য দিয়ে মানুষ ঈদ পালন করছে।
নুরেআলম শাহ,ঠাকুরগাঁও

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি