শনিবার রাত ৩:১০, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ১২ই জুলাই, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে মুক্তিযোদ্ধা এনামুল হক শ্রদ্ধা ও ভালোবাসায় চিরনিদ্রায় শায়িত

৫৩৫ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁওয়ে প্রবীন সাংবাদিক ও যোদ্ধাহত মুক্তিযোদ্ধা এনামুল হক ইন্তেকাল করেছেন। সোমবার দিবাগত রাতে তিনি অসুস্থ্যতাজনিত কারনে নিজ বাসভবনে মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে, ৪ মেয়ে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

মঙ্গলবার বাদ আসর ঠাকুরগাঁও রোড কলেজ মাঠে জেলা প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হয়। পরে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে । জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাঁকে দাফন করার  হয়েছে। মরহুম এনামুল হক ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক উত্তরা পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি একজন যোদ্ধাহত মুক্তিযোদ্ধা।

তার মৃত্যুতে জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বদরুদ্দোজা বদর, সহকারী কমান্ডার আব্দুল মান্নান, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, জেলা পরিষদ চেয়ারম্যান মুহ: সাদেক কুরাইশী, সদর উপজেলা চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো গভীর শোক জানিয়ে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।তার নামাজে জানাজায় অংশগ্রহণ করেন,জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বদরুদ্দোজা বদর, ডেপুটি কমান্ডার আব্দুল মান্নান, নুরল ইসলাম, আব্দুর রশিদ, সাবেক উপজেলা চেয়ারম্যান ইউনুস আলী, প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী ,ক্রীড়া সম্পাদক আসাদুজ্জামান শামিম, সাংবাদিক শাহিন ফেরদৌস, ফজলে ইমাম বুলবুল, জসিম উদ্দিন, আব্দুল্লাহ হক দুলাল, হারুন অর রশিদ, সাইফুল ইসলাম প্রবাল চৌধুরী,শাহ মো: নাজমুল ইসলাম,নূরে আলম শাহ, পুলিশ বাহিনীর সদস্যসহ সর্বস্তরের জনসাধারণ অংশ নেন।

নুরেআলম শাহ, ঠাকুরগাঁও
,

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি