রবিবার রাত ৯:৩২, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ১৯শে মে, ২০২৪ ইং

গুজব ঠেকাতে ঠাকুরগাঁওয়ে শিক্ষার্থীদের শপথ অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার

৪৪৩ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁও পৌরসভাধীন ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান আর.কে স্টেট উচ্চ বিদ্যালয়ের আয়োজনে সোমবার সকাল ১০ টায় অতিরিক্ত পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলামের উপস্থিতিতে পিটি প্যারেডে গুজব বিষয়ে সচেতনতার কার্যক্রমের অংশ হিসেবে শিক্ষার্থীদের শপথ বাক্য পাঠ করান অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহিদুল ইসলাম স্বপন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম বলেন, শিল্প বিপ্লবের এই সময় কোনো আলোকিত শিক্ষার্থী গুজবে কান দিতে পারে না। তিনি গুজবকে শামসুর রহমানের কবিতা “পণ্ডশ্রম” এর আলোকে ‘চিলের কান নেয়ার’ সাথে তুলনা করেন।

তিনি বলেন, ছেলে ধরা গুজব যারা ছড়াচ্ছে তারা দেশের শত্রু। কোথাও কোনো নারী উত্ত্যক্ত করার ঘটনা দেখতে পেলে ও জানতে পারলে তাৎক্ষণিকভাবে পুলিশকে খবর দেওয়ার আহবান জানান। ‘ছেলে ধরা নিছকই গুজব’, এসবে কান না দেওয়ার জন্য তিনি সকলকে অবহিত করেন ।

গুজব, কুসংস্কার বা অহেতুক মিথ্যা প্রচার ও রটনার বিরুদ্ধে আর কে স্টেট বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ যে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন তার জন্য প্রধান শিক্ষকসহ সকলকে ধন্যবাদ জানান অতিরিক্ত পুলিশ সুপার। এ সময় স্কুলের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ সহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

নুরে আলম শাহ : ঠাকুরগাঁও

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি