বৃহস্পতিবার রাত ৮:৩৪, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

নালিতাবাড়ীতে তিন বছর ধরে ছেলের ফেরার আশায় বাবা-মা

৫২৬ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

নিখোঁজ সংবাদ

৩ বছর আগে নালিতাবাড়ী উপজেলার পলাশীকুড়া জনতা উচ্চ বিদ্যালয় মাঠে ২৬ মার্চের অনুষ্ঠান দেখতে গিয়ে আজো বাড়ি ফেরেনি মেহেদী হাসান (২৬)। তাকে হারিয়ে মাতা-পিতা এখন পাগলপ্রায়। মেহেদীর ফেরার আশায় এখনো তার বাবা-মা। নিখোঁজ মেহেদী শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পোড়াগাঁও ইউপি’র দক্ষিণ পলাশীকুড়া গ্রামের হাবিবুর রহমান চাঁন মিয়ার একমাত্র পুত্র সন্তান।

মেহেদীর পিতা চাঁন মিয়া অশ্রুভেজা কণ্ঠে জানান, আমাদেকে ছেড়ে তিন বছর আগে মেহেদী হাসান বাড়ি থেকে বের হয়। এরপর থেকে অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাচ্ছি না। তিনি জানান, হারিয়ে যাবার কয়েকদিন আগে থেকেই মেহেদী প্রায়ই বলতো, বাড়িতে থাকতে আমার ভাল লাগে না। শরীর জ্বালা জ্বালা করে। কিছুটা মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে। মানুষ মানুষের জন্য, তাই আমি পিতা হয়ে অনেক চেষ্টা করেছি। এখনো মেহেদীর কোনো সন্ধান পাচ্ছি না।

তিনি আরও বলেন, যদি কোনো স্বহৃদয়বান ব্যক্তি মেহেদীর সন্ধান পেয়ে থাকেন, তাহলে নিচের মোবাইল নম্বরে যোগাযোগ করলে তিনি উপকৃত হবেন। মেহেদীর উচ্চতা সাড়ে পাঁচ ফুট, গায়ের রং ফর্সা। মুখমণ্ডল গোলাকার। মাথার উপরে কাটা দাগ আছে। মেহেদীর পিতার মোবাইল নং- ০১৭২৬-৯৮০৪৮২ এবং ০১৭১২-৪৭৮৮৬২।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা, বিজ্ঞপ্তি

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি