বৃহস্পতিবার সন্ধ্যা ৭:৪৬, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

শ্যালিকা ধর্ষক ও হত্যাকারী নাঈমের বাবার আত্মহত্যা

৬৩৩ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ধর্ষক নাঈম জেলে; বাবা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে মর্গে

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই দক্ষিন ইউনিয়নে শালিকাকে ধর্ষনের পর হত্যার ঘটনায় দুলাভাই নাঈম ইসলামকে (২৭) আটক করেছে পুলিশ

গত ২০ জুন ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় নাঈম ইসলাম (২৭) শালিকা তামান্না আক্তারকে (১৫) ধর্ষণের পর হত্যা করে। ছেলের এই অপকর্মের ঘটনায় এলাকায় জানাজানি হলে লজ্জায় তিনি নবীনগর উপজেলায় এক আত্নীয়ের বাড়িতে চলে যান। হতাশাগ্রস্ত বাবা  ছেলের এই অপকর্ম সহ্য করতে না পেরে ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার গোসাইপুর গ্রামে এক আত্মীয়ের বাড়িতে শনিবার ভোরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন নাঈমের বাবা বসু মিয়া। সকালে নবীনগর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছেন ।নিহত বসু মিয়া ব্রাহ্মনবাড়িয়া সদর উপজেলার নাটাই (দক্ষিণ) ইউনিয়নের শালগাঁও গ্রামের মৃত মলাই মিয়ার ছেলে।

উল্লেখ্য, গত ২০শে তামান্নার বড় বোন নাঈমের স্ত্রী স্মৃতি আক্তার জানান, নাঈম ও তার বাবা বসু মিয়া জেলা শহরের সড়ক বাজারে নৈশপ্রহরীর কাজ করেন। গত (১৯জুন) সোমবার বাবার বাড়িতে খবর দিয়ে তামান্নাকে বেড়াতে আসতে বলেন নাঈম। রাতে আমার শ্বশুর বসু মিয়া শহরে পাহাদারের কাজ করতে গেলেও নাঈম জাননি। নাঈম এর বউ কাজে না যাওয়ার কারণ জানতে চাইলে নাঈম জানায়, তিনি সকালে ঢাকায় যাবেন তার মাকে আনতে।

তিনি আরও জানান, রাত সাড়ে নয়টার দিকে নাঈম আমের জুস নিয়ে তার মেয়ে জান্নাতকে খাওয়ায়। জুস খেয়ে জান্নাত ঘুমিয়ে পড়ে। এরপর তামান্নাকেও জুস খেতে বললে তামান্না জুস না খাওয়ায় নাঈম এর বউ স্মৃতি সেই জুস খান। জুস খাওয়ার সঙ্গে সঙ্গে স্মৃতি অচেতন হয়ে ঘুমিয়ে পড়েন। সেই সুযোগে নাঈম তার শালিকার উপর ঝাপিয়ে পড়েন,ধর্ষণের সময় চিৎকার শালিকা তামান্নাকে হত্যা করেন বলে জানিয়েছে ঘাতক নাঈম। সকালে ঘুম থেকে ওঠে স্মৃতি তামান্নাকে ডাক দিলেও সে কোনো সাড়া দেয়নি। এরপর তামান্নার কাছে গিয়ে দেখেন তার শরীর রক্তাক্ত। খবর পেয়ে গ্রামের স্থানীয় এক ব্যক্তি বাড়িতে আসলে নাঈম পালিয়ে যান।

সায়মন ওবায়েদ শাকিল : বিশেষ প্রতিনিধি

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি