শনিবার সন্ধ্যা ৭:৩৮, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ১৮ই মে, ২০২৪ ইং

জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকীতে ফিরেন্স বিএনপির দোয়া-মাহফিল

৫৮০ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

২৩ জুন রবিবার আহ্বায়ক কমিটির ফিরেন্স বিএনপি ইতালীর উদ্যোগে ফিরেন্স কানতিয়েরা রেস্টুরেন্ট হলরুমে রাত সাড়ে ৮টায় আহ্বায়ক কমিটির আহবানে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে কোরআন তিলাওয়াত করেন মুজিবুর হোসেন। শহীদ জিয়াউর রহমানের রুহের মাগফেরাত ও বাংলাদেশের তিনবারের সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী খালেদা জিয়ার শারীরিক সুস্থতার জন্য মোনাজাত করেন হাফেজ বাছির হোসেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আহ্বায়ক ফিরেন্স কমিটি বিএনপির সর্বস্তরের নেতা-কর্মীগণ। সভাপতিত্ব করেন আহ্বায়ক কমিটির ফিরেন্স বিএনপি আহ্বায়ক সামসুল হক, প্রধান অতিথি সদস্য সচিব রিয়াজ আহাম্মদ, প্রধান বক্তা বিএনপির প্রতিষ্ঠাতা কমিটির যুগ্ম-সম্পাদক আহ্বায়ক কমিটির ১নং সদস্য কবীর আহাম্মদ, জাহাঙ্গীর, রাব্বানী, রেজা, মুহিদ ,মমিন,রাকিব শাহাদাত ,মাঝি, দেলোয়ার,তোফাজ্জল প্রমুখ।

অনুষ্ঠানে অসংখ্য নেতা-কর্মীদের একটাই দাবী, দেশে এই অবৈধ সরকারে সকল অবৈধ কাজকে নিন্দা জানিয়ে অবিলম্বে দেশমাতা খালেদা জিয়াকে মুক্তি। সরকারকে হুশিয়ারি দিয়ে বক্তাগণ বলেন, দেশে গণতন্ত্র ও আইনের শাসন প্রতিষ্ঠা চাই। গণতন্ত্র প্রতিষ্ঠা করা হোক, মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দেওয়া হোক।

প্রেস বিজ্ঞপ্তি

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি