মঙ্গলবার রাত ১২:০৮, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৭শে মে, ২০২৪ ইং

লাখ টাকা নিতে এসে কসবার শাহীন গ্রেফতার

৯৪৮ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়া সদরে রোববার বিকেলে সরকারি চাকরির ভুয়া নিয়োগ পত্র দিয়ে টাকা নেয়ার সময় আবু বক্কর শাহীন নামের এক প্রতারককে গ্রেফতার করেছে ব্রাহ্মণবাড়িয়ার সদর থানা পুলিশ।

গ্রেফতার আবু বক্কর শাহীন কসবার গোপীনাথপুরের আবুল কালামের ছেলে। ভুক্তভোগী ফরহাদুল আমিন জানান, কলেজে পড়ার সময় আবু বক্কর শাহীনের সঙ্গে আমার বন্ধুত্ব হয়।  বন্ধুত্বের সূত্র ধরেই গত ২ মে আবু বক্কর শাহীন মুন্সিগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট স্বাক্ষরিত আমাকে একটি নিয়োগপত্র দেয়।

নিয়োগ পত্র দিয়ে আমাকে মুন্সিগঞ্জের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে অফিস সহকারী পদে চাকরি   দেয়ার কথা বলে আমার সঙ্গে তিন লাখ টাকার চুক্তি করেন। কয়েকটি ধাপে আমি তাকে ১৮ হাজার টাকা দেয়। রোববার আরো এক লাখ টাকা নিতে শাহীন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে আসে।  নিয়োগ পত্র বিষয়টি জানার পর আইনমন্ত্রী আনিসুল হুক ও উপজেলা চেয়ারম্যান রাশেদুল কায়সার ভূঁইয়া বলেন নিয়োগ পত্রটি ভূয়া। প্রতারণার বিষয়টি জানার পর আইনমন্ত্রী এবং উপজেলার চেয়ারম্যান প্রতারক।শাহীনকে পুলিশে দিতে বলেন। পরে ভুক্ত ভোগীর অভিযোগের পর পুলিশ শাহীনকে আটক করে। 

এ বিষয়ে জানতে চাইলে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি (তদন্ত) জিয়াউল হক জিয়া জানান, ভুক্তভোগীর অভিযোগে প্রেক্ষিতে  প্রতারক শাহিনকে আটক করা হয়েছে।

সায়মন ওবায়েদ শাকিল : বিশেষ প্রতিনিধি

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি