রবিবার রাত ৪:২২, ২৬শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ. ৯ই ডিসেম্বর, ২০২৩ ইং

বিজয়নগরে ছুরিকাঘাতে কলেজ ছাত্র আহত

৯৫৬ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগরে প্রেম ভাঙ্গার বেদনায় দুঃখ-কষ্ট মানাতে না পারার অজুহাতে হৃদয় মিয়া (১৮) নামে এক কলেজ ছাত্রকে নৃসংশভাবে হত্যার চেষ্টা চালিয়েছে তার বন্ধুরা। জিদনি হাসান (১৮) ও আলামিন মিয়ার (১৮) বিরুদ্ধে অভিযোগ রয়েছে ধারালো ছুরি দিয়ে হৃদয় মিয়া নামে এক কলেজ ছাত্রকে গলায় আঘাত করা হয়। সোমবার সকাল ১০টা সময় ব্রাহ্মণবাড়িয়া জেলা বিজয়নগর উপজেলা বুধন্তী ইউনিয়নের অবস্থিত কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম কলেজ গেইটে সামনে এ ঘটনা ঘটে। আহত হৃদয় মিয়া বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

জানা গেছে, হৃদয় মিয়া হরিণবেড় শঙ্করবুর গ্রামের ছেলে সে কাজী মোঃ শফিকুল ইসলাম কলেজের ব্যবসায় শিক্ষা বিভাগে একজন ছাত্র। জিদনি হাসান,আলামিন মিয়া আহত হৃদয় মিয়ার ক্লাসমিট। প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকালে কলেজ গেইটে বুধন্তী ইউপির আলীনগর গ্রামের সানজিদা নামের এক কলেজ ছাত্রী আহত হৃদয় মিয়া ও অভিযুক্ত জিদনি হাসান তাদের দুই জনের সাথে প্রেম ছিল। উক্ত প্রেম করার বিষয়টাকে নিয়ে আহত হৃদয় মিয়া সাথে জিদনি হাসান কথা কাটাকাটি হয়। এ নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে হৃদয় মিয়ার গলায় ছুরিকাঘাত করে জিদনি ও আলামিনসহ তার বন্ধুরা।

সে মুহুর্তে আবার একটি ইট দিয়ে মাথায় আঘাত করে। পরে স্থানীয় লোকজন ও কলেজের শিক্ষক মন্ডলী ছাত্ররা হৃদয় মিয়াকে প্রথমে মাধবপুর সদর হাসপাতাল নিয়ে যাই সেইখানে তাকে রাখেনি তারপর আবার ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে পাটানো হয় । তবে অবস্থার অবনতি দেখে তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন কর্তব্যরত চিকিৎসক। বর্তমানে তিনি আশঙ্কামুক্ত নয়। কলেজে তার বন্ধু মহল বলছে সানজিতা তিনি প্রথমে জিদনির সাথে প্রেম করে আবার হৃদয় মিয়া সাথে প্রেম করেন এমন আশঙ্কা থেকে ঘটনার সূত্রপাত।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফয়জুল আজীম নোমান ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশ গিয়ে জিদনি,আলামিন সহ আরো কয়েক জনকে আটক করে ইসলামপুর পুলিশ ফাঁড়িতে নিয়ে আসেন। তারপর খোঁজখবর নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আশিষ মল্লিক : বিজয়নগর থেকে

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি