সোমবার সকাল ৬:৩৯, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৭শে মে, ২০২৪ ইং

ব্রাহ্মণবাড়িয়া জেলা এসোসিয়েশন মালয়েশিয়ার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

৯৩৪ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

১১ মে শনিবার কুয়ালামাপুরের বুকিতবিনতাং এর আভিজাত্য এরাবিক রেষ্টুরেন্ট এরাবেল্লাতে ব্রাম্মণবাড়িয়া জেলা এসোসিয়েশন মালয়েশিয়ার উদ্যোগে এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি নাজমুল ইসলাম বাবুলের সভাপতিত্বে সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক প্রকৌশলী মোঃ রাহাদ উজ্জামান, সহযোগিতায় ছিলেন যুগ্ন সাধারন সম্পাদক মাহবুবুর রহমান রুবেল।

অনুষ্ঠানের মালয়েশিয়াস্থ সকল প্রবাসী ও তাদের পরিবার পরিজন সহ বিভিন্ন হাসপাতালে রোগী বা জেলখানায় আটক সবার সুসাস্থ ও দ্রুত দেশে যাওয়ার ব্যবস্থা সহ মুসলিম উম্মাহর জন্য দোয়া করা হয়। অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তৃতা করেন ব্রাম্মণবাড়িয়া জেলা এসোসিয়েশনের উপদেষ্টা ও বিশিষ্ট ব্যবসায়ী জাকির হোসেন, সিনিয়র সহ-সভাপতি সাঈদ সরকার, সহসভাপতি আশফাকুল ইসলাম সোহেল, সাইফুল ইসলাম, গোলাপ মিয়া, সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন, সদস্য বাচ্চু মিয়া, শেখ ফরহাদ সহ আরও অনেকে।

এছাড়াও উপস্থিত ছিলেন মালয়েশিয়াস্থ বাংলাদেশী জেলা সমিতির নেতৃবৃন্দ, জনাব পারভেজ সভপতি বরিশাল সমিতি, জনাব সেলিম (চাঁদপুর সমিতি), জনাব টিপু (যশোহর সমিতি), জনাব নিপু (মুন্সিগন্জ সমিতি), জনাব শাহাআলম হাওলাদার শরীয়তপুর সমিতি, ছাত্রলীগের মওদুদ মোল্লা সহ বিভিন্ন কমিউনিটি নেতৃবৃন্দ।

প্রেস বিজ্ঞপ্তি

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি