সোমবার সকাল ৭:৩৩, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৭শে মে, ২০২৪ ইং

রেডক্রিসেন্ট বিষয়ক প্রাথমিক প্রশিক্ষণ ও সহ-শিক্ষা কমিটি গঠন সম্পন্ন

৭১৪ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়া যুব রেডক্রিসেন্ট ইউনিট এর উদ্যোগে  আনন্দময়ী স্কুল, রামকানাই স্কুল, ব্রাহ্মণবাড়িয়া আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজে রেডক্রিসেন্ট বিষয়ক প্রাথমিক প্রশিক্ষণ ও সহ-শিক্ষা কমিটি গঠন সম্পন্ন। তিন ব্যাপি উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এবং উক্ত কার্যক্রমটির শুভ উদ্বোধন ঘোষণা করেন ব্রাহ্মণবাড়িয়া যুব রেড-ক্রিসেন্ট ইউনিট এর যুব প্রধান ও প্রশিক্ষক ফয়সাল উদ্দিন ভূইয়া।

জনসংযোগ বিভাগের সমন্বয়কারী  সায়মন ওবায়েদ শাকিল এর সঞ্চালনায় তিনটি স্কুলের শিক্ষার্থীদের মাঝে যুব রেডক্রিসেন্টের অতীত ইতিহাস ও বর্তমান যুব রেড-ক্রিসেন্টের কার্যক্রম সম্পর্কে আলোচনায় অংশ গ্রহন করেন উপ যুব  প্রধান -২ প্রসন্ন দাস, বন্ধুত্ব বিভাগ এর সমন্বয়কারী আহসানুল খোকন, সাস্থ্য বিভাগ এর সমন্বয়কারী আমিনুল ইসলাম, প্রশিক্ষণ বিভাগের সমন্বয়কারী  ফজলুল করীম, সক্রিয় যুব সদস্য জুই দও, রুবি আক্তার।

সমাপনী দিনে উপস্থিত ছিলেন উপ যুব প্রধান -১ সহিদুল ইসলাম অপু,  , রক্ত বিভাগের প্রধান মোজাহিদ খান। ৩টি স্কুলে প্রাথমিক প্রশিক্ষণ শেষে ৫৩ সদস্য বিশিষ্ট  সহ-শিক্ষা কমিটি গঠন সম্পন্ন করা হয়।  শিক্ষার্থীদের সতস্ফূর্ত অংশগ্রহন শেষে সাধারণ জ্ঞান পরীক্ষায় মেধা তালিকায় শীর্ষদেরকে পুরষ্কার প্রদান করা হয়। উক্ত কার্যক্রমটির সার্বিক দায়িত্ব পালন করেন,  বন্ধুত্ব বিভাগ এর সমন্বয়কারী আহসানুল খোকন, সাস্থ্য বিভাগ এর সমন্বয়কারী আমিনুল ইসলাম, প্রশিক্ষণ বিভাগের সমন্বয়কারী  ফজলুল করীম।

উদ্বোধনী পর্বে যুব রেডক্রিসেন্ট ইউনিট এর যুব প্রধান ও প্রশিক্ষক ফয়সাল উদ্দিন ভুইয়া বলেন, সেবার মনোভাব সকলের মাঝে ছড়িয়ে দিতে প্রতিটি স্কুলেই প্রাথমিক প্রশিক্ষণ ও সহ-শিক্ষা কমিটি গঠন আমরা সম্পন্ন করতে যাচ্ছি।বক্তব্যের শেষে স্কুলের শিক্ষক এবং উক্ত আয়োজনের  সঙ্গে যারা  জড়িতদের প্রত্যেককে ধন্যবাদ জানান।

সায়মন ওবায়েদ শাকিল : বিশেষ প্রতিনিধি

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা, মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি