মঙ্গলবার রাত ১:০০, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৭শে মে, ২০২৪ ইং

মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখায় দুই ফার্মেসিকে সিলগালা, আটক ৩

৭২১ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়ায় মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখা ও বিক্রয়ের অভিযোগে দুইটি ফার্মেসিকে সিলগালাসহ জরিমানা ও তিন জনকে আটক করেছেন ভ্রাম্যামাণ আদালত। সোমবার দুপুরে জেলা শহরের ব্রাহ্মণবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের স্কুল মার্কেটে জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্টৈট সুমাইয়া আক্তারের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। অভিযান চলাকালে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক শামসুজ্জামান।

অভিযান চলাকালে মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখা ও বিক্রয়ের অভিযোগে দুই দোকান থেকে তিনজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন, হোসাইনীয়া মেডিকেল হলের সাইফুল ইসলাম এবং আল্লাহ ভরসা ফার্মেসির কিবরিয়া ও মহিউদ্দিন রনি। আটককৃত তিনজনের মধ্যে সাইফুল ইসলামকে ৮ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও আল্লাহ ভরসা ফার্মেসীর দুইজনকে জরিমানার টাকা না দেওয়া আটক করা হয়েছে, জরিমানা অনাদায়ে তাদেরকে ১ মাসের কারাদণ্ড প্রদান করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমাইয়া আক্তার বলেন, মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখা ও বিক্রির দায়ে হোসাইনিয়া মেডিকেল হল ও আল্লাহ্ ভরসা ফার্মেসী সিলগালা করে দেয়া হয়েছে। মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখা ও বিক্রির দায়ে হোসাইনিয়া মেডিকেল হলকে ৫০ হাজার টাকা ও আল্লাহ ভরসা ফার্মেসীকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সায়মন ওবায়েদ শাকিল : বিশেষ প্রতিনিধি

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি