রবিবার রাত ৮:০২, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ১৯শে মে, ২০২৪ ইং

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তাকে টেলিভিশন সাংবাদিকদের সংবর্ধনা

৭৪৫ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামানকে পদন্নোতিজনিত বিদায় সংবর্ধনা দিয়েছে আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন। রোববার রাত সাড়ে ৮টায় উপজেলার সর্বস্তরের সাংবাদিকদের উপস্থিতিতে টিভি জার্নালিষ্ট কার্যালয়ে এই সংবর্ধনা দেয়া হয়। এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সুপ্রিম কোর্টের আইনজীবী উম্মে শবনম মোস্তারী মৌসুমী, উপজেলা সহকারী কমিশনার ভুমি এ.কে.এম শরীফুল হক।

সংবর্ধনায় স্থানীয় সাংবাদিকরা ইউএনও মোহাম্মদ শামছুজ্জামানের প্রশংসা করে বলেন, গত তিন বছর আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্বকালে কর্মদক্ষতা ও ব্যাক্তিত্বের গুণে তিনি জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী,সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিসহ সাধারণ মানুষের মধ্যে একজন জনবান্ধন নির্বাহী কর্মকর্তা হিসেবে পরিচিতি অর্জন করতে সক্ষম হন। তিনি একজন দক্ষ কর্মী, কাজের প্রতি খুবই আন্তরিক। তিনি সকল শ্রেণি পেশার মানুষের সঙ্গে আন্তরিকভাবে সুন্দর আচরণ করেছেন। নতুন কর্মস্থলে গিয়েও তিনি আখাউড়ার মানুষকে যেকোনো প্রয়োজনে সহযোগিতা করবেন বলে সাংবাদিকরা আশাবাদ ব্যক্ত করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, আখাউড়া সাংবাদিক সমাজ খুবই আন্তরিক, আর এখানকার সামাজিক পরিবেশও ভাল। ফলে সকলকে নিয়ে সুন্দর একটি টিমওয়ার্ক করে কাজ করতে করেছি। আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি নুরুন্নবী ভুইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সংর্বধনা সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক দুলাল ঘোষ (দৈনিক সংবাদ, ইন্ডিয়া) নাছির উদ্দিন (সমকাল), হান্নান খাদেম (যায়যায় দিন), রাকিবুল ইসলাম (সুশিল সমাজের ডাক), মো: সাইফুল ইসলাম (বাংলা টিভি), উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন, সাংবাদিক জহিরুল ইসলাম সাগর (চ্যানেল এস), বাদল আহাম্মদ খান (সিএনএন বাংলা), মোশারফ হোসেন কবির (মোহনা টিভি), জালাল হোসেন মামুন (দেশরুপান্তর), ময়নাল হক ভুইয়া (এসটি বাংলা), সাংবাদিক আনিছুর রহমান ও মোহাম্মদ আবির প্রমুখ।

অমিত হাসান অপুঃআখাউড়া থেকে

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা, মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি