সোমবার বিকাল ৪:৩১, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ১৭ই জুন, ২০২৪ ইং

আখাউড়ায় কল্যাণপুর প্রবাসী বন্ধুমহল সংগঠনের নতুন কমিটি গঠন

৮৭৮ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

অসহায়, দূস্থ ও সুবিধাবঞ্চিত অবহেলিত জনগোষ্ঠীর পাশে দাঁড়িয়ে মানবিক সহায়তার লক্ষ্য নিয়ে “প্রবাসী বন্ধুমহল সংগঠন কল্যাণপুর” নামে একটি সামাজিক সংগঠন মানুষ মানুষের জন্য শুধু কথাই নয় কর্মে প্রমাণ করতেই আত্মপ্রকাশ করা হয়েছে।

সম্প্রতি মালয়েশিয়া প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী কয়েকটি প্রতিষ্ঠানের মালিক মোঃ বিল্লাল মিয়াকে সভাপতি ও সৌদি আরব প্রবাসী মোঃ সুবির মিয়াকে সাধারণ সম্পাদক এবং মোঃ সেলিম মিয়াকে সাংগঠনিক সম্পাদক করে ৪০ এক ঝাক তরুন সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

মালয়েশিয়া প্রবাসী ব্যবসায়ী অত্র সংগঠনের সভাপতি মোঃ বিল্লাল মিয়া বলেন, আমাদের সংগঠনের মূল উদ্দেশ্য হচ্ছে এলাকার গরীব দূঃখী অসহায় মানুষকে সহযোগিতার পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে মানবিক সহায়তা প্রদান করা। তিনি আরো বলেন, প্রবাসী বন্ধু মহল সংগঠন কল্যানপুর এটি একটি সম্পূর্ণ অরাজনৈতিক ও অলাভজনক সামাজিক সংগঠন। ইতিমধ্যে আমরা নিজস্ব আর্থিক তহবিল গঠন করতেছি তহবিল গঠন শেষে আমাদের সংগঠন এর পক্ষ থেকে বিভিন্ন মানবিক সহায়তার কার্যক্রম শুরু করবো।

সংগঠনের অন্য সদস্যরা হচ্ছেন, সহ সভাপতি শাহজাহান টেইলার্স, যুগ্ন সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর, সহ সাংগঠনিক সম্পাদক আবেদ আলী, অর্থ সম্পাদক কাজী ইমরান, প্রচার সম্পাদক মোঃ আলমগীর, ক্রীড়া সম্পাদক মোঃ সজীব প্রমুখ।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা, মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি