সোমবার বিকাল ৩:২২, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২০শে মে, ২০২৪ ইং

কাতারস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা যুব পরিষদের বর্ষপূর্তি উপলক্ষে বনভোজন

৭৩২ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

কাতারস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা যুব পরিষদের বর্ষপূর্তি উপলক্ষে বনভোজনের আয়োজন করা হয়। কাতারের রাজধানী দোহা থেকে ৮০ কিলোমিটার দূরে আল-খোর পার্ল আইল্যান্ডে শুক্রবার সকাল থেকে বিকাল ৫ টা পর্যন্ত এ অনুষ্ঠান চলে। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন যুব পরিষদের সভাপতি জনাব তৌফিক এলাহী চৌধুরী।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাতার লেখক সাংবাদিক অ্যাসোসিয়েশন এর সভাপতি ও বাংলাদেশ স্কুল ও কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ এ.কে.এম.আমিনুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা কাতার প্রবাসী ঐক্য পরিষদের সম্মানিত সভাপতি জনাব মোহাম্মদ হোসেন মিয়া, বাংলাদেশ আওয়ামী লীগ কাতার শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার তামিম আহমেদ। কাতার লেখক সাংবাদিক এসোসিয়েশন এর সাংগঠনিক সম্পাদক জনাব আমিন বেপারী।

খেলাধুলা পরিচালনা করেন সহ-সভাপতি মোল্লা মোঃ রাজিব রাজ। শুক্রবার জুম্মার নামাজের পরে শুরু হয় মধ্যাহ্নভোজ। মধ্যাহ্নভোজ পরিচালনা করেন সাংগঠনিক সম্পাদক জনাব মনির হোসেন। বিকেল বেলা চা নাস্তার আপ্যায়ন করেন সিনিয়র সহ-সভাপতি জনাব ইয়াকুব খান।

পরে দলবেঁধে আইল্যান্ডের সবুজে ঘেরা জঙ্গল, পাহাড়, সাগর, বিভিন্ন জায়গা ঘুরিয়ে দেখান জনাব সুমন আহমেদ। প্রবাসের মাটিতে এমন সুন্দর একটি অনুষ্ঠানে এসে ব্রাহ্মণবাড়িয়ার যুব সমাজ আনন্দিত ও উল্লসিত।

ব্রাহ্মণবাড়িয়া জেলার সর্বস্তরের মানুষের অংশগ্রহণে উক্ত অনুষ্ঠানটি সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত প্রাণবন্ত ছিল। অনুষ্ঠানে আগত প্রবাসীরা কাতারস্থ ব্রাহ্মণবাড়িয়া যুব পরিষদের কাছে দাবি করেন এমন অনুষ্ঠান যেন বার বার করা হয়। সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শিল্পি নাঈমুর রহমানের গান পরিবেশনের মধ্যে দিয়ে অনুষ্ঠান টি শেষ হয়।

আমিনুল হক কাজল, কাতার থেকে

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি