সোমবার রাত ২:১১, ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ২৩শে জুন, ২০২৪ ইং

আখাউড়া রেলওয়ে স্কুল প্রতিষ্ঠার ১০০ বছর উদযাপনে প্রস্ততি সভা সম্পন্ন

১৩৪৯ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়ীয়ার আখাউড়া ঐতিহ্যবাহী বাংলাদেশ রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন উপলক্ষে বিদ্যালয়ের বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের অংশগ্রহণে মতবিনিময় ও প্রস্ততিমুলক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকাল ৪ ঘটিকার সময় বিদ্যালয়ের ১০৩ নং শ্রেণীকক্ষের হলরুমে অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক এডভোকেট আব্দুল আলিম মোল্লার সভাপতিত্বে এবং মশিউর রহমান বাপ্পির সঞ্চালনায় এ মতবিনিময় ও প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বিদ্যালয়ের বর্তমান প্রধান শিক্ষক এডভোকেট আবদুল আলিম মোল্লা, গোপীনাথপুর আলহাজ শাহ আলম বিশ্ববিদ্যালয় কলেজের সিনিয়র প্রভাষক মোঃ হাফিজুর রহমান, সমাজসেবক এন এস কবীর পলাশ, সাংবাদিক ও শিক্ষক মোঃ রাকিবুল ইসলামসহ আরো অনেকে।

এ সময় বিদ্যালয়ের এসএসসি ৮৫ ব্যাচ থেকে শুরু করে বিভিন্ন ব্যাচের ব্যাচ সমন্বয়কগণ ক্লাসরুমে প্রধান শিক্ষকের উপস্থিতিতে ছাত্র জীবনের বিভিন্ন স্মৃতিচারণ করেন। বিদ্যালয়ের ১০০ বছর পূর্তি উপলক্ষে স্বরনীয় করে রাখার জন্যে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান আয়োজন করার সিদ্ধান্ত গ্রহণ এবং সভায় বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে সরকারি উচ্চপদস্থ কর্মকর্তা, স্থানীয় সামাজিক ও নেতৃস্থানীয় ব্যক্তিবর্গসহ সকল ব্যাচ সমন্বয়কদের নিয়ে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে আগামী চূড়ান্ত প্রস্তুতিসভা সফল করার সিদ্ধান্ত নেওয়া হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয় আখাউড়ার বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা, মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি