সোমবার দুপুর ১২:৫২, ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ২৪শে জুন, ২০২৪ ইং

আখাউড়ায় দুইটি দুর্ধর্ষ ডাকাতি জনমনে আতংক

৭৯১ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় গত দুইদিনে দুইটি দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। বাড়ির গেইট ও দরজার তালা ভেঙ্গে পরিবারের লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকাসহ কমপক্ষে ১৪ লাখ টাকার মালামাল নিয়ে যায় সংঘবদ্ধ চুরের দল। এই ঘটনায় জনমনে আতংক বিরাজ করছে।

মঙ্গলবার দিবাগত মধ্যরাতে একটি অস্ত্রধারী চোরের দল আখাউড়া দুর্গাপুর গ্রামের নুর মিয়ার বাড়ির গেইট ও দরজার তালা ভেঙ্গে পরিবার লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ প্রায় ৭ লাখ টাকা ও ৭ ভরি স্বর্ণালংকারসহ অন্তত সাড়ে ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

একই কায়দায় সোমবার দিবাগত মধ্যরাতে আখাউড়া চানপুর গ্রামের শাহাদত মিয়ার বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। ঘরের তালা ভেঙ্গে পরিবার লোকজনকে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ সাড়ে ৩ লাখ টাকার মালামাল নিয়ে যায় সংঘবদ্ধ চুরের দল।

হাজী নুরু মিয়া জানান, রাত আনুমানিক ১টার দিকে ডাকাতরা প্রথমে কলাপসিবল গেইটের তালা এবং দরজা ভেঙ্গে রুমে প্রবেশ করে লোকজনকে বেঁধে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে  টাকা পয়সা ও স্বর্ণালঙ্কার লুটে নেয়।

এ ব্যাপারে আখাউড়া থানার ওসি (তদন্ত) মোহাম্মদ আরিফুল আমিন বলেন, পুলিশ দুটি ঘটনাস্থল পরির্দশন করেছে। যারা এই চুরির সাথে জড়িত তাদেরকে গ্রেফতার করতে পুলিশ অভিযানে নেমেছে।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা, মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি