বৃহস্পতিবার রাত ৪:০৬, ২৩শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ. ৬ই ডিসেম্বর, ২০২৩ ইং

নাসিরনগরে তরুণদের পছন্দের শীর্ষে চৌধুরী সুমন

৬৩১ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ব্রাহ্ম‏‏নবাড়িয়ার নাসিরনগর উপজেলায় নৌকার মনোনয়ন প্রত্যাশী যুবকদের পছন্দের তালিকায় সবার শীর্ষে উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ শরীফুজ্জামান চৌধুরী সুমন। তিনি গত বৃহস্পতিবার বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নপত্র ক্রয় করেছেন।

মননশীল, মেধাবী ও কর্মীবান্ধব ছাত্রনেতা শরীফুজ্জামান চৌধুরী সুমন সম্ভাব্য উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মাঠে জোর প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি এবং তার কর্মী সমর্থকরা। তিনি এলাকার সুখে দু:খে সব শ্রেণীর মানুষের পাশে দাড়ান এবং সহমর্মিতারর হাত বাড়িয়ে দেন।ইতিমমধ্যে চৌধুরী সুমন তার কর্মদক্ষতা,সততা, যোগ্যতার মাধ্যমে উপজেলার সাধারণ জনগণের মাঝে ব্যাপক পরিচিতি ও জনসমর্থন অর্জন করেছেন।

গত বৃহস্পতিবার মনোনয়ন ক্রয়ের পর শরীফুজ্জামান চৌধুরী সুমন বলেন, ‘আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার কর্মী হিসেবে ছোটবেলা থেকেই কাজ করে যাচ্ছি।আমি দল থেকে কিছু পাব এই চিন্তা করে কোন দিন রাজনীতি করিনি। নাসিরনগর এর সাধারণ মানুষ যুবক থেকে বৃদ্ধ পর্যন্ত সকলেই আমাকে ভালোবাসে।তারা আমাকে নৌকার প্রার্থী হিসেবে দেখতে চান।নাসিরনগর এর সাধারণ মানুষের ভালোবাসা এবং উন্নয়নের স্বার্থে আমি উপজেলা চেয়াম্যান প্রার্থী হিসেবে দাড়িয়েছি।
আমি আশাবাদী, প্রিয় নেত্রী শেখ হাসিনা আমাকে নৌকার মনোনয়ন দিবেন।নৌকার মনোনয়ন দিলে নাসিরনগরের ভোটাররা উন্নয়নের স্বার্থে দলমত নির্বিশেষে আমাকে এবং নৌকার বিজয় নিশ্চিত করবেন।

সায়মন ওবায়েদ শাকিল : বিশেষ প্রতিনিধি

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা, মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

লঞ্চে যৌন হয়রানি