সোমবার রাত ১২:৩৫, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২১শে এপ্রিল, ২০২৪ ইং

মাদক বিক্রেতা ধরিয়ে দিলে পুরস্কার ঘোষণা -নবীনগর মেয়র

৭৭৪ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়ার জেলার নবীনগর পৌর এলাকায় মাদক বিক্রেতা, মাদকসেবী ও ইভটিজিংকারীকে ধরিয়ে দিতে পারলে পৌরসভার পক্ষ থেকে পুরস্কার দেওয়ার ঘোষণা দিয়েছেন নবীনগর পৌরসভার মেয়র মোহাম্মদ মাঈনুউদ্দিন। ১৯ ই ফেব্রুয়ারি রোজ মঙ্গলবার দুপুরে নবীনগর পৌর এলাকার আলীয়াবাদ চারগ্রাম আদর্শ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর পৌরসভার মেয়র মোহাম্মদ মাঈন উদ্দিন মইনু। বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য খাইরুল আমিনের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মাহবুব আলমের সঞ্চালনায় বক্তব্য রাখেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোকারম হোসেন , নবীনগর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবু মুছা,প্রভাষক ইকবাল হোসেন, চারগ্রাম আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক খবির উদ্দিন , শিবপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক বোরহান উদ্দিন চৌধুরী, প্যানেল মেয়র হাজী নুরুজ্জামান ,প্রভাষক গোলাম কিবরিয়া, আসাদুজ্জামান কল্লোল, নবীনগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জালালউদ্দন মনির, আলমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়েরর প্রধান শিক্ষক গোলাম মোস্তফা, গোলাম কিবকিয়া শিবলী, হাজী মন মিয়া, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাস রিপন।

প্রধান অতিথির বক্তব্যে নবীনগর পৌরসভার মেয়র মোহাম্মদ মাঈনুউদ্দিন বলেন পৌর এলাকায় মাদক বিক্রেতা, মাদকসেবী ও ইভটিজিংকারীকে ধরিয়ে দিতে পারলে পৌরসভার পক্ষ থেকে তাকে পুরস্কার দেওয়া হবে।

সায়মন ওবায়েদ শাকিল : বিশেষ প্রতিনিধি

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি