রবিবার রাত ৯:০৬, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ১৯শে মে, ২০২৪ ইং

ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন এ ব্রাহ্মণবাড়িয়া যুব রেডক্রিসেন্ট ইউনিট এর স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ

৭৮৩ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন এ ব্রাহ্মণবাড়িয়া যুব রেডক্রিসেন্ট ইউনিট এর স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ। জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন এ ব্রাহ্মণবাড়িয়া যুব রেডক্রিসেন্ট ইউনিট এর স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ। আজ সারা বাংলাদেশের ন্যায় ব্রাহ্মণবাড়িয়ায় ও পালিত হয়েছে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন। উক্ত ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনে ব্রাহ্মণবাড়িয়া যুব রেডক্রিসেন্ট ইউনিট থেকে যুব প্রধান ফয়সাল উদ্দিন ভূইয়া এবং উপ যুব প্রধান -১ সাহিদুল ইসলাম অপুর নেতৃতে ৬ টি ভেন্যুতে মোট ২৪ জন যুব সদস্য অংশগ্রহণ করেন।

এসময় রেডক্রিসেন্টে ইউনিট এর যুব সদস্যরা টেংকের পাড়,শিমরাইল কান্দি, পৈরতলা বাস স্ট্যান্ড, ট্রেইন স্টেশনে বাচ্চাদের ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ান। রক্ত বিভাগের প্রধান মোজাহিদ খান, রক্ত বিভাগের উপ-প্রধান জান্নাত আক্তার,জনসংযোগ বিভাগের সমন্বয়কারী সায়মন ওবায়েদ শাকিল, লাকী আক্তার,রিমন খান,সানিউর রহমান মুজিবুর রহমান জুই দও,রুবি আক্তার,রিমা আক্তার, পারমিলা মীর রিংকু,প্রান্তি আক্তার,মো: মনির মিয়া,বিশ্বজিৎ দাস,আরমান মিয়া সহ সকল যুব সদস্যরা মানবতার সেবায় সুন্দর দেশ গড়ার লক্ষ্যে ৬ মাস থেকে ১১ মাস ২৯ দিন পর্যন্ত ছোট বাচ্চাদের যত্ন সহকারে একটি নীল ক্যাপসুল এবং ১২ মাস থেকে ৫৯ মাস ২৯ দিন পর্যন্ত একটি করে লাল একটি ক্যাপসুল খাওয়ান।

সাবেক উপ-যুব প্রধান মনিরুল ইসলাম শ্রাবণ এবং শাহরিয়ার শাওন ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন এ ব্রাহ্মণবাড়িয়া যুব রেডক্রিসেন্ট ইউনিট এর যুব সদস্যদের সক্রিয় অংশগ্রহণ দেখে তিনি সকলকে ধন্যবাদ জানান এবং মানব সেবামূলক কর্মকান্ডে এই রকম ভাবেই সকল যুব সদস্যরা সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেন। ভিটামিন প্লাস ক্যাম্পেইন সম্পর্কে যুব প্রধান ফয়সাল উদ্দিন ভূইয়া দেপ্রেমের দীক্ষায় সকল যুব সদস্যরা খুব দায়িত্বশীল মনোভাব নিয়ে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন সম্পন্ন করায় সকল যুব সদস্যদের ধন্যবাদ জানান।
রিপোর্টার : সায়মন ওবায়েদ শাকিল,বিশেষ প্রতিনিধি

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা, মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি