শুক্রবার সকাল ৯:২৮, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৪শে মে, ২০২৪ ইং

ব্রাহ্মণবাড়িয়া পৌর মেয়রকে খোলা চিঠি

১২৫৭ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়া পৌর সভার ৭ নং ওয়ার্ডের গোকর্ন ঘাট উত্তর পাড়ার রাস্তাটি  গত ২০/২২ দিন আগে মাত্র করা হয়েছে। অথচ কি আশ্চর্যের বিষয়,  এই রাস্তার সাইডে যেসব ইট সারি বেঁধে লাগানো হয়েছে, এখানে কোনো মাটিই দেওয়া হয়নি। যে কারণে মাত্র এক মাসেরও কম সময়ে অনেক ইট সরে গেছে। অর্থাৎ অচিরেই যে পুরো রাস্তাটি ভেঙ্গে পড়বে,  তাই দেখা যাচ্ছে। 

মাত্র তিন সপ্তাহেই ভেঙ্গে পড়া গোকর্ণ ঘাট উত্তর পাড়ার রাস্তা

জনগণের কষ্টার্জিত ট্যাক্সের টাকার কি কোনোই মূল্য নেই ? এসব কাজ দেখার জন্য তো পৌর সভায় ইঞ্জিনিয়ার রয়েছে, তিনি কোথায় ছিলেন?  প্রতিটি রাস্তারর টেন্ডার পাশ হওয়ার সময় রাস্তার উভয় পাশে প্রয়োজন মত মাটি দেওয়াসহ পানি নিষ্কাশন ব্যবস্থার খরচ ধরেই টেন্ডার দেওয়া হয়?  তাহলে এখানে কেন এক কেজি মাটি দেওয়া হয়নি?

এসব দেখার দায়িত্ব তো ইঞ্জিনিয়ারের তিনি দেখলেন না কেন? একটি কাজ কি মাত্র দু-চার সপ্তাহের জন্য করা হয়? নাকি কাজের নামে পৌরবাসী কষ্টার্জিত ট্যাক্সের টাকা লুটেরাদের হাতে তুলে দেওয়া হচ্ছে সে প্রশ্ন থেকেই যায়।

এমতাবস্থায় ব্রাহ্মণবাড়িয়ার পৌর মেয়র মহোদয়ার নিকট বিনীত আর্জি, আপনি এই সড়কটি পরিদর্শনপূর্বক এর সত্যতা যাচাই করে ইঞ্জিনিয়ারসহ সংশ্লিষ্টদের বিরুদ্ধে ব্যবস্থা নিন। জনগণের টাকার যথাযত মূল্যায়ন করে গোকর্ন ঘাটবাসীকে আপনার কৃতজ্ঞতাপাশে আবদ্ধ করুন। এটাই আমাদের প্রত্যাশা।

বিনীত
মাহফুজুর রহমান পুষ্প
সাধারণ সম্পাদক
মানব কল্যাণ নবীণ সংঘ
গোকর্ন ঘাট, ব্রাহ্মণবাড়িয়া

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি