মঙ্গলবার সকাল ৯:৩৭, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২১শে মে, ২০২৪ ইং

আখাউড়ায় অন্ধপল্লীর অসহায়দের পাশে ‘ঝরা পাতা’

৭৯৫ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

‘স্বপ্ন দেখবে, স্বপ্ন দেখাবে’ এ শ্লোগানকে সামনে রেখে সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন ঝরা পাতার কার্যক্রম শুরু হয়েছে। আজ মঙ্গলবার দুপুরের দিকে আখাউড়া উপজেলাধীন উত্তর ইউনিয়নের আজমপূরস্থ, রামধনগর গ্রামের ‘অন্ধপল্লী’র অসহায় সম্বলহীন অসুস্থ্য ৩জন অন্ধকে ব্যক্তিকে চিকিৎসা সেবা ও ঔষধ দেয়ার মধ্য দিয়ে ওই সংগঠনের পথ চলা শুরু করে। এ সময় অন্ধপল্লীর অর্ধশত শিশু ও অন্ধদের মাঝে শুকনো খাবার বিতরণ করে “ঝড়াপাতা”।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে অন্ধদের মাঝে খাবার ও ঔষধ তুলে দেন দৈনিক যুগান্তর এর আখাউড়া প্রতিনিধি ও আখাউড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি মহিউদ্দিন মিশু।

“ঝরাপাতা” সংগঠনের প্রতিষ্ঠাতা সাংবাদিক সাদ্দাম হোসাইন ছাড়াও উপস্থিত ছিলেন সিনথীয়া ঘোষ, সুফিয়া আক্তার, তানিয়া আক্তার, মাহরুমা মিমি, সুমন ভূঁইয়া, মোস্তফা সানভি শান্ত, অমিত হাসান অপু, সাংবাদিক জুয়েল মোজাদ্দেদী, সাইফুল ইসলাম, মোস্তুফা ভূঁইয়া, শিশু শিক্ষার্থী মহামায়া মাহী রূপকথা।

জাতীয় অন্ধ কল্যাণ সংঘের আখাউড়া উপজেলার সভাপতি আব্দুল করিম, সাধারণ সম্পাদক মুকবুল হোসেন, সহ সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার প্রমূখ। এসময় অন্ধপল্লীর মারাত্নকু অসুস্থ্য আলী আজগর, খোরশেদ আলম ও সোলমান হোসেনকে ঔষধ ও পুষ্টিগুণ সমৃদ্ধ খাবার তুলে দেয়া হয়।

প্রধান অতিথি মহিউদ্দিন মিশু বলেন, ঝরাপাতার সংগঠনের এ ধরণের মহৎ উদ্যোগ ও কর্মকান্ড যুব সমাজকে মাদক থেকে দূরে রাখবে। সমাজের অসহায় দুস্থ অন্ধপল্লীর অসুস্থ্যদের যে সেবা দেয়া হচ্ছে তা দেশে মডেল হয়ে অন্যরা ছিন্নমূল অসহায় মানুষের পাশে দাঁড়াবে বলে তিনি বিশ্বাস করেন।

মোঃ দ্বীন ইসলাম খাঁন : বিশেষ প্রতিনিধি

Some text

ক্যাটাগরি: বিবিধ

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি