বৃহস্পতিবার বিকাল ৪:৫৯, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

ছাত্রজনতার প্রিয় প্রার্থী মনির হোসেন

১৮৯২ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

মনির হোসেন কসবা উপজেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতির নাম। মেধা আর মননের সমন্বয়ে গড়া একজন বিচক্ষণ ছাত্রনেতা এই মনির হোসেন। একজন ছাত্রনেতা দায়িত্বের ক্ষেত্রে কতটা নিষ্ঠাবান হতে পারে এবং কর্মের ক্ষেত্রে কতটা সৎ ও পরিশ্রমী হতে পারে তার জীবন্ত উদাহরণ এই মনির হোসেন। ঘাত প্রতিঘাত, ষড়যন্ত্র মোকাবিলা এবং সংগ্রামের মধ্য দিয়েই মনির হোসেনকে চেনা যায়।

যখন কসবার আওয়ামীলীগ,যুবলীগ এবং ছাত্রলীগ অসংগঠিত সময় পাড় করছে,যখন সঠিক নির্দেশনা এবং নেতৃত্বের অভাবে বঙ্গবন্ধু এবং শেখ হাসিনা প্রেমী জনগণের আকাশজুড়ে কালো মেঘের ঘনঘটা ঠিক তখনই জুয়েল-মনির শপথ নিয়ে আলোর সন্ধানে ঝাপিয়ে পড়েছেন। আজকের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের মধ্যে মেলবন্ধনের এই সেতু তাদের অক্লান্ত পরিশ্রমের ফসল।

কসবা -আখাউড়ার অবিসংবাদিত নেতা,মাননীয় আইনমন্ত্রী জনাব আনিসুল হক এমপি’র বিশ্বস্ত ভ্যানগার্ড এই মনির হোসেন দিনরাত্রি এককরে ছাত্রজনতার সেবার মাঝে নিজের সুখ খুঁজে নিয়েছেন। নিজ কর্মগুণে আর সততার জুড়েই মনির হোসেন কারও নেতা,কারও ভাই এবং কারও সন্তান হয়েছেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে লালন করা,জননেত্রী শেখ হাসিনার প্রতি আস্থাশীল এবং জনাব আনিসুল হকের প্রশ্নে আপোষহীন ছাত্রনেতা মনির হোসেন মানেই রাজপথ।

আগুন সন্ত্রাসীর দল, যুদ্ধ অপরাধীর দল যখনই ষড়যন্ত্র নীল নকশা অংকন করেছে তখনই মনির হোসেন রাজপথে বুক চিতিয়ে লড়াই করতে ঝাপিয়ে পড়েছে।আজকের এই মসৃন রাজপথ মনির হোসেনদের মতো সংগ্রামী ছাত্রনেতাদেরই ত্যাগের ফসল। শুধুই রাজপথের আন্দোলন নয় মাননীয় আইনমন্ত্রীর সহকারী একান্ত সচিব জনাব এড.রাশেদুল কাওসার ভূইয়া জীবন ভাইয়ের সাথে জেগে থেকে দিনরাত জনগণ যেনো তার অধিকার ও সেবাসমূহ সঠিকভাবে পায় সেটি নিশ্চিত করেছেন।

মোটকথা একজন মনির হোসেন ছাত্রজনতাকে ভালবাসা দিয়েই ভালবাসা অর্জন করেছেন।ছাত্রজনতা আজ ঐক্যবদ্ধ,সকলের চোখে একটাই স্বপ্ন,সকলের হৃদয়ে একটাই বিশ্বাস আসন্ন উপজেলা নির্বাচনে মনির হোসেন ভাইস চেয়ারম্যান হবেন।মনির হোসেন ভাইস চেয়ারম্যান মানেই মাননীয় আইনমন্ত্রী জনাব আনিসুল হকের উন্নয়ন আরও তরান্বিত হওয়া,মনির হোসেন ভাইস চেয়ারম্যান মানেই প্রকৃত ত্যাগী ও পরিশ্রমীদের মূল্যায়ন হওয়া,মনির হোসেন ভাইস চেয়ারম্যান মানেই ছাত্রজনতা এবং মেহনতী মানুষের মুখে বিজয়ের হাসি ফুটে উঠা।

জয় বাংলা জয় বঙ্গবন্ধু

মোঃ আরিফুর রহমান : কসবা, ব্রাহ্মণবাড়িয়া

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি