বৃহস্পতিবার বিকাল ৪:৫০, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

আখাউড়া বনানী আবাসিক হোটেল থেকে ছাত্রীসহ যুবক আটক

৩৭৮৪ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরশহর সিঙ্গাপুর মার্কেটের আবাসিক হোটেল বনানী থেকে আজ সকালে আপত্তিকর অবস্থায় স্কুল ছাত্রীসহ ১ যুবক কে জনতা হাতেনাতে আটক করে পুলিশে দিয়েছে। এ ঘটনায় বনানী হোটেল ম্যানেজার জাকির হোসেন (২৪) কে আটক করেছে পুলিশ।

আটক কিশোরী ও যুবক উপজেলার কল্যানপুরের বাসিন্দা। তবে মানবিক কারনে অভিবাবকের অনুরোধে পরিচয় প্রকাশ করা যাচ্ছে না।

হোটেল বনানীর পাশের দোকানদাররা ও সিঙ্গাপুর মার্কেটের ব্যবসায়ীদের অভিযোগ ছিল দীর্ঘদিন ধরেই দিনে দূপুরে স্কুল কলেজের শিক্ষার্থী সহ ও নারী পুরুষ সন্দেহ জনক ভাবে আসা যাওয়া করে। আজ বুধবার সকালে ১৩ বছরের এক কিশোরী স্কুলের ব্যাগ সহ এক যুবক হোটেল কক্ষে প্রবেশের পর ২ ঘন্টার পরও বের না হওয়ায় তখন সবার মনে সন্দেহ জাগে পরে সাবেক ছাত্রলীগ নেতা রফিকুল ইসলাম খাঁনের নের্তৃত্বে উৎসুক জনতা হোটেলে প্রবেশ করে তাদের কে উদ্ধার করে।

এ ব্যাপারে মোবাইলে রফিকুল ইসলাম খাঁন বলেন, দীর্ঘ দিন ধরে ব্যবসায়ীরা অভিযোগ করেছিলেন এই বনানী হোটেলে অসামাজিক কার্যকলাপ চলে আসছে , এতে করে এলাকার পরিবেশ সহ স্কুল কলেজের ছাত্র ছাত্রী নষ্ট হচ্ছে। তাই আজ সকালে জনসাধারণ কে সঙ্গে নিয়ে এই হোটেলে অভিযান চালিয়ে এর সত্যতা পাই এবং পরে মেয়ে অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় তাদের পুলিশে দেওয়া হয়েছে। তিনি আরো বলেন, আসন্ন উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী আমি যদি নির্বাচিত হই তাহলে সবার আগে আখাউড়ার সব হোটেলের অসামাজিক কার্যকলাপ যে কোন মুল্যে বন্ধ করবো এবং আমার পরের স্টেপ হবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল সোনার বাংলা বাস্তবায়নে উপজেলার প্রত্যেক এলাকায় ফ্রি ওয়াইফাই এর ব্যবস্থা করবো ইনশাআল্লাহ।

এ বিষয়ে জানতে চাইলে আখাউড়া থানার ওসি (তদন্ত) জনাব আরিফুল আমিন বলেন, ছেলে মেয়ে উভয়েই পুলিশের হেফাজতে আছেন এবং মেয়ে যেহেতু নাবালিকা তাই তার অভিবাবক কে ডেকে আনা হয়েছে মেয়ের অভিবাবক মামলা করলে ব্যবস্থা নেওয়া হবে অথবা উভয় পক্ষ সমঝোতায় পৌছালে সেটাও ভেবে দেখা হবে।

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি