সোমবার রাত ১০:৪১, ২০শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ. ৪ঠা ডিসেম্বর, ২০২৩ ইং

পাবনা দুই গ্রুপে সংঘর্ষ নিহত ২ আহত ৪

৭০৮ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

জুবায়ের দুখু :: পাবনা প্রতিনিধি : পাবনার ভাঁড়ারায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে অাওয়ামী লীগের দুই গ্রুপের গোলাগুলিতে দুইজন নিহত ও অপর চারজন গুরুতর আহত হয়েছে। সোমবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এই ঘটনা ঘটে। নিহতরা হলো: সদর উপজেলার ভাড়ারা ইউনিয়নের আরঙ্গবাদ খয়েরবাগান গ্রামের মৃত জাহেদ আলী শেখের ছেলে আব্দুল মালেক ও একই গ্রামের মৃত গহের আলী খানের ছেলে লষ্কর আলী খান।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, নদী থেকে বালি উত্তোলন এবং আধিপত্য বিস্তার নিয়ে ভাড়ারা এলাকায় সাইদ গ্রুপ এবং সুলতান গ্রুপের মধ্যে একাধিকবার সংঘর্ষ হয়েছে। এরই জের ধরে সোমবার সন্ধ্যায় তাদের মধ্যে আবারো সংঘর্ষ হয়। এতে গুলিবিদ্ধ হয়ে দুজন মারা গেছেন। এবং বেশ কয়েকজন আহত হয়েছেন।

তবে স্থানীয়রা জানান, ভাড়ারা ইউনিয়ন আওয়ামী লীগের দুই গ্রুপের আধিপত্য নিয়ে দীর্ঘদিন ধরে দুই গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। বিশেষ করে পদ্মা নদীর চর এলাকা হওয়ায় আসছে শুষ্ক মৌসুমে ব্যাপক বালি উত্তোলন হয় ওই এলাকায়। প্রভাবশালীদের ছত্রছায়ায় প্রতিদিন শত শত ট্রাক বালি উত্তোলন করে একটি চক্র। আর এই বালি উত্তোলনকে কেন্দ্র করেই দুই গ্রুপের মধ্যে ঝামেলা চলে আসছিল। একটি গ্রুপের নেতৃত্ব দেন পাবনা সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ ও অপর গ্রুপের নেতৃত্ব দেন জাসদ থেকে সদ্য আওয়ামীলীগে আসা সুলতান আহমেদ। তবে এই ঘটনায় দুইজনের কারোর সাথেই কথা বলা সম্ভব হয়নি। গুলবিদ্ধ আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হবে বলেও জানান এলাকাবাসী।

এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Some text

ক্যাটাগরি: চিন্তা

[sharethis-inline-buttons]

Leave a Reply

লঞ্চে যৌন হয়রানি