বুধবার সকাল ৯:৩১, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ১৯শে জুন, ২০২৪ ইং

পাবনায় ট্রাক চাপায় নিহত ৩, আহত ২

৭৪১ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

জুবায়ের দুখু :: পাবনা থেকে : পাবনায় ট্রাক চাপায় ৩জন নিহত ও ২জন আহত হয়েছে। এ সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। গতকাল রোববার সকাল ৭টার দিকে নুরপুর বাইপাশ মোড়ে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, যশোর থেকে ছেড়ে আসা কাঠ বোঝাই একটি ট্রাক গতকাল সকাল ৭টায় পাবনা সদর উপজেলার নুরপুর বাইপাশ মোড় এলাকায় আরেকটি গাড়িকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে পথচারিদের চাঁপা দেয় এবং ট্রাকটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেয় ৩জন মারা যায় আহত হয় আরো ২জন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

পুলিশ ঘটনাস্থলে পৌছে ট্রাকটি উদ্ধার করে যান চলাচল স্বাভাবিক করে। নিহতরা হলেন, পাবনা চাটমোহর উপজেলার বালুদিয়ার গ্রামের আলী আশরাফের ছেলে শাহিন আলম(৫০), একই উপজেলার আটলংকা নতুন গ্রামের ওম্বর আলীর ছেলে আহম্মেদ আলী(৫০) ও কচুগাড়ি গ্রামের শফিকুলের ছেলে রবিউল ইসলাম(৪৮)। নিহতরা সবাই শ্রমিক। স্থানীয় একটি মাঠে ধান কাটার জন্য যাচ্ছিল।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবাইদুল হক এ তথ্য নিশ্চিত করে জানান, পাবনা-ঈশ্বরদী মহাসড়কের নুরপুর বাইপাস এলাকায় রাস্তার পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন কয়েকজন শ্রমিক। পথিমধ্যে আয়েশা আবেদ ফাউন্ডেশনের সামনে কাঠবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় উল্টে যাওয়া ওই ট্রাকের নিচে চাপা পড়ে ৩ শ্রমিক ঘটনাস্থলেই নিহত হয়। খবর পেয়ে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে। আহত ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি