সোমবার বিকাল ৩:২৩, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ১৭ই জুন, ২০২৪ ইং

ব্রাহ্মণবাড়িয়ার ৬টি আসনে ধানের শীষের মনোনয়নের চিঠি পেলেন যারা

৭৬২ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

যতই সময় ফুড়িয়ে আসচে ততই ঘনিয়ে আসচে একাদশ জাতিয় সংসদ নির্বাচন। উৎসব মুখর পরিবেশে দুয়ারে কড়া নারছে নির্বাচনী হিসাব নিকাশ। এরই অংশ হিসাবে সারাদেশের ন্যায় ব্রাহ্মণবাড়িয়া জেলার ৬টি সংসদিয় আসনে বিকল্পপ্রার্থী রেখে বিএনপির দলীয় মনোনয়ন চিঠি পেয়েছেন যারা তারা হলেনঃ ব্রাহ্মণবাড়িয়া-১ আসনে মনোনয়নের চিঠি দেয়া হয়েছে সৈয়দ একে একরামুজ্জানকে। ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের জন্য সাবেক প্রতিমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা উকিল আব্দুস সাত্তার ভূঁইয়া, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ সভাপতি ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য শেখ মোহাম্মদ শামীম এবং কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি তরুণ দে চিঠি পেয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের জন্য কেন্দ্রীয় বিএনপির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক প্রকৌশলী খালেদ হোসেন মাহবুব শ্যামল, সাবেক ছাত্রদল নেতা ও আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভারসিটির সহযোগী অধ্যাপক ড. তৌফিকুল ইসলাম মিথিল দলীয় মনোনয়নের চিঠি পেয়েছেন।
ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনের জন্য সাবেক সংসদ সদস্য ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মুশফিকুর রহমান, আখাউড়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির ইঞ্জিনিয়ার মুসলিম উদ্দিন চিঠি পেয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনের জন্য কেন্দ্রীয় কৃষকদলের যুগ্ম সাধারণ সম্পাদক তকদির হোসেন মো. জসিম ও প্রয়াত সংসদ সদস্য কাজি আনোয়ার হোসেনের ছেলে কাজি নাজমুল হোসেন তাপস দলীয় মনোনয়নের চিঠি পেয়েছেন।
ব্রাহ্মণবাড়িয়া-৬ আসনের জন্য সাবেক সংসদ সদস্য ও বাঞ্ছারামপুর উপজেলা বিএনপির সভাপতি আব্দুল খালেক ও উপজেলা বিএনপির সদস্য কৃষিবিদ মেহেদি হাসান পলাশ চিঠি পেয়েছেন। তবে শেষ পর্যন্ত চুরান্ত প্রার্থী হিসাবে কাবে পাবে নির্বাচনের মাঠে, কার হাতে উঠবে ধানের শীষ এটা এখন শুধুই অপেক্ষার পালা বলে মনে করছেন স্থানীয় বিএনপি’র নেতা কর্মীরা।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি