সোমবার বিকাল ৪:৪৬, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ১৭ই জুন, ২০২৪ ইং

পাবনা-১ আসনে স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার নাজীব মোমিন

৮২৭ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

জুবায়ের হোসেন দুখু : পাবনা থেকে

৬৮ পাবনা-১ (সাঁথিয়া -বেড়া আংশিক) নির্বাচনী আসনে সহকারী রির্টারনিং অফিসার এর কাছে বাংলাদেশ জামায়েত ইসলামীর সাবেক আমীর শহীদ মাওলানা মতিউর রহমান নিজামীর ছেলে ব্যারিস্টার নাজিবুর রহমান মোমিন(স্বতন্র) প্রার্থীর পক্ষে মনোনয়নপত্র জমা দেন সাঁথিয়া উপজেলা চেয়ারম্যান ও জামায়াত নেতা মাওলানা মোকলেছুর রহমান,সাঁথিয়া উপজেলা জামায়াতের নায়েবে আমীর মোস্তাফিজুর রহমান ফিরোজ, নিজামীর সাহেবের মামাতো ভাই,টিপু সুলতান ও উপজেলা শিবির এর সভাপতি

বুধবার বিকেলে সাঁথিয়া উপজেলা সহকারী রিটার্নিং অফিসার জাহাঙ্গীর আলমের কাছে নাজিবুরের মনোনয়নপত্র জমা দেন উপজেলা জামায়েতের নায়েবে আমির মোস্তাফিজুর রহমান ফিরোজ।

তিনি বলেন, আমরা এ আসন থেকে অনেক আগেই নির্বাচন করব বলে প্রচার-প্রচারণা চালিয়ে আসছিলাম। কেন্দ্র থেকে কোন চিঠি না পাওয়ায় আমরা স্বতন্ত্র থেকে মনোনয়ন জমা দিলাম।

মোস্তাফিজুর রহমান ফিরোজ আরও বলেন, আমাদের দাবি ছিল ৩৫টি আসনের। কিন্তু আমাদের দেয়া হয়েছে কম। তাই কেন্দ্রের সাথে আলোচনা করেই এখানে মনোনয়ন জমা দিয়েছি।

অপরদিকে গত ১২ নভেম্বর এ আসনে পাবনা জেলা জামায়াত নেতৃবৃন্দ পাবনা-১ আসনে বেড়া উপজেলা জামায়াতের আমির ডাঃ আব্দুল বাসেত খানকে প্রার্থী ঘোষণা করেন। তিনিও ২৩ দল থেকে কোন চিঠি না পাওয়ায় স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র দাখিল করেন।

জানা যায়, এ আসন থেকে জামায়াতের সাবেক আমির মাওঃ মতিউর রহমান নিজামী কয়েকবার নির্বাচন করেছেন। ২০০১ সালে পাবনা-১ আসন থেকে নিজামী নির্বাচিত হয়ে প্রথমে কৃষিমন্ত্রী পরে শিল্পমন্ত্রী হন। তার বিরুদ্ধে যুদ্ধাপরাধী মামলা হয়। এ মামলায় তাকে মৃত্যুদণ্ড প্রদান করা হয়।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা, মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি