বৃহস্পতিবার বিকাল ৪:১৮, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

লক্ষ্মীপুর আইডিয়াল আলিম মাদ্রাসার অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

১১৫১ বার পড়া হয়েছে
মন্তব্য ১ টি

আজ শনিবার ২০/১০/১৮ইং অনুষ্ঠিত হয়েছে লক্ষ্মীপুর আইডিয়াল আলিম মাদ্রাসার অভিভাবক সমাবেশ-২০১৮ইং। মাদ্রাসা চেয়ারম্যান মাওলানা জসিমউদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত অভিভাবক সমাবেশে প্রধান অতিথি ছিলেন উচ্চ মাধ্যমিক শিক্ষক প্রশিক্ষণ ইনস্টিটিউট কুমিল্লার অতিরিক্ত পরিচালক প্রফেসর মোঃ শাহজাহান।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ইসলামে নির্দেশ রয়েছে আলেমদের প্রতি নিবেদিত হও। আলেমদের সাথে সম্পর্ক গড়ো। এখানে উপস্থিত আলেম উলামাদের প্রতি আমি সম্মান প্রদর্শন করছি। অভিভাবকদের উদ্দেশ্যে তিনি বলেন, সরকারী নির্দেশে আমাকে বিভিন্ন মাদ্রাসা পরিদর্শন করতে হয়। এর মধ্যে আইডিয়াল মাদ্রাসা পরিদর্শন করে আমি অভিভূত হয়েছি এবং আমার জানামতে এ প্রতিষ্ঠান সবচেয়ে কম সময়ে পাঠদানের অনুমতি পেয়েছে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রিন্সিপাল জনাব আ ন ম ইব্রাহিম। উপস্থিত ছিলেন টুমচর কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা হারুন আল মাদানী, লক্ষ্মীপুর আলিয়া মাদ্রাসার সাবেক অধ্যক্ষ এ কে এম আবদুল্লা, ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা ইসমাইল, হাজিরহাট মাদরাসার অধ্যক্ষ মাওলানা জায়েদ হোসেন ফারুকী, উপজেলা শিক্ষা অফিসার জনাব আবু তালেব এবং বিশিষ্ট ব্যাক্তিবর্গ। না

উল্লেখ্য, অনুষ্ঠানে মন মুগ্ধকর তেলাওয়াত, সঙ্গীত এবং বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করে লক্ষীপুর আইডিয়াল আলিম মাদ্রাসার ছাত্র-ছাত্রীবৃন্দ। সকাল সাড়ে নয়টায় আরম্ভ হয়ে দুপুর দুইটায় আপ্যায়ন এবং মাদ্রাসার উপর শর্টফিল্ম প্রদর্শনের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

১ কমেন্ট “লক্ষ্মীপুর আইডিয়াল আলিম মাদ্রাসার অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি