বৃহস্পতিবার বিকাল ৪:৩২, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

ব্রাহ্মণবাড়িয়ায় অনলাইন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

৭১৩ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

গতকাল শহিদবাড়িয়া অনলাইন এক্টিভিস্ট এর উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়া শহরের টি.এ রোডস্থ মান্নান ম্যানশনে রাত ৯ টায় জেলার অনলাইন এক্টিভিস্টদের নিয়ে অনলাইন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়। শহিদবাড়িয়া অনলাইন এক্টিভিস্ট এর সভাপতি শেখ মুহাম্মদ শাহ আলমের সভাপতিত্বে ও মাওলানা মাহমুদুল হাসান হিফজ এর সঞ্চালনায় শুরু হয় অনলাইন সেমিনার।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ন্যাশনাল মাল্টিপারপাস কো-অপারেটিভ ব্রাহ্মণবাড়িয়া’র সিনিয়র অফিসার মুহাম্মদ ওবায়দুল হক। আরো উপস্থিত ছিলেন দিম আল গ্রুপ ট্রাভেলস সৌদিআরব এর পরিচালক মুফতি জসিম উদ্দিন।

অনলাইন সেমিনারে আলোচনা করেন, সামছ্ আল ইসলাম ভূঁইয়া, আব্দুল্লাহ বিন সফিউল্লাহ্, সফিকুল ইসলাম আজিজী, মাওলানা বেলাল হুসাইন, অলিউল্লাহ্ তাহসিন, ইউনুস আহমদ ছাতিয়ানী, আব্দুল করিম হাওলাদার, এম আবু হানিফ নোমান ও আশরাফুল ইসলাম প্রমূখ।
“ইসলাম দেশ ও মানবাতার কল্যাণে, আমরা আছি অনলাইনে” স্লোগানকে সামনে রেখে অনুষ্ঠিত হয় এবারের অনলাইন সেমিনার।

শহিদবাড়িয়া অনলাইন এক্টিভিস্টকে শক্তিশালী অনলাইন সংগঠনে পরিণত করতে এবারের সেমিনার থেকে গ্রহণ করা হয়েছে কার্যকরী কর্মসূচী। শহিদবাড়িয়া অনলাইন এক্টিভিস্ট এর কার্যক্রম সুন্দরভাবে পরিচালিত হওয়ার জন্য পুরাতন কমিটি নবায়ন করা হয়।

শহিদবাড়িয়া অনলাইন এক্টিভিস্টের অনলাইন এক্টিভিস্টদের মতামতের ভিত্তিতে শেখ মুহাম্মদ শাহ আলম কে সভাপতি ও আব্দুল্লাহ বিন সফিউল্লাহ্ কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। মাওলানা মাহমুদুল হাসান হিফজ ও সামছ্ আল ইসলাম ভূঁইয়া সহ সভাপতি এবং সফিকুল ইসলাম আজিজী কে যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি
২৮/০৯/২০১৮ ইং

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি