সোমবার সকাল ৬:৩৩, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৭শে মে, ২০২৪ ইং

অপটিমাম আইটিতে গ্রাফিক্স ডিজাইনে স্কলারশিপ

১০৬৮ বার পড়া হয়েছে
মন্তব্য ১ টি

তথ্য-প্রযুক্তিনির্ভর সর্বাধুনিক জনপ্রিয় পেশা গ্রাফিক্স ডিজাইন। ফ্রিল্যান্সিং ও আউটসোর্সিং মার্কেটপ্লেসগুলোতে গ্রাফিক্স ডিজাইন এর উপর রয়েছে অসংখ্য কাজ, যেখান থেকে খুজে নিতে পারেন আপনার পচন্দের কাজগুলো। বাংলাদেশের বর্তমান বেকার সমস্যা দুর করতে এবং বর্তমান যুবসমাজদের স্মার্ট একটি ক্যারিয়ার গড়তে বর্তমান সরকারও ফ্রিল্যান্সিং ও আউটসোর্সিং অনেকগুলো পদক্ষেপ গ্রহণ করেছেন।

অন্যান্য জেলার তুলনায় ব্রাহ্মণবাড়িয়া ফ্রিল্যান্সিং ও আউটসোর্সিং এর দিক থেকে অনেক পিছিয়ে আছে। আমাদের প্রাণের ব্রাহ্মণবাড়িয়াকে প্রযুক্তিতে এবং ফ্রিল্যান্সিং ও আউটসোর্সিং এ এগিয়ে নিতে অপটিমাম আইটির প্রশংসনীয় উদ্যোগ “গ্রাফিক্স ডিজাইন ফর ফ্রিল্যান্সিং এ ১০০% স্কলারশিপ”

এই স্কলারশিপ এর আউতায় মোট ৩২ জন ছাত্র/ছাত্রী স্মার্ট ক্যারিয়ার ডেভেলপমেন্ট এর সুযোগ পায়।

স্কলারশিপ ব্যাচ ১ এর ক্লাস চলাকালীন ছবি:

অভিজ্ঞতা ও দক্ষতা বৃদ্ধি করে যে কেউ প্রযুক্তি জগতে গড়ে নিতে পারেন নিজের ভবিষ্যৎ ক্যারিয়ার। ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেসগুলোতে বাংলাদেশি তরুণ-তরুনীদের সাফল্য দিন দিন বেড়েই চলেছে। আমাদের এই সফলতার ধারায় আরো গতি যোগ করতে নতুন কোর্স কারিকুলাম গ্রাফিক্স ডিজাইন উইথ ফ্রিল্যান্সিং কেয়ার।

চাকুরীর লাইনে ভিড় কমিয়ে ফ্রিল্যান্সিং এর মাধ্যমে তৈরি করুন আপনার গ্লোবাল আইডেনটিটি, যা একসময় আইটসোর্সিং এ রোপ নিয়ে তৈরি হবে আপনার গ্লোবাল আইটি ফার্ম।

বিস্তারিত জানতে optimumit-bd.com

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

১ কমেন্ট “অপটিমাম আইটিতে গ্রাফিক্স ডিজাইনে স্কলারশিপ

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি