শনিবার সকাল ৯:১৬, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২০শে এপ্রিল, ২০২৪ ইং

লক্ষ্মীপুর আইডিয়াল আলিম মাদরাসায় ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

৮৪৯ বার পড়া হয়েছে
মন্তব্য ১ টি

 

জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো লক্ষ্মীপুর আইডিয়াল আলিম মাদরাসার ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান। আজ বুধবার সকাল ১১টায় মাদ্রাসা হলরুমে অনুষ্ঠিত উক্ত পুনর্মিলনীতে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর আইডিয়াল আলিম মাদরাসার সাবেক এবং বর্তমান শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীবৃন্দ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আইডিয়াল আলিম মাদরাসার স্বপ্নদ্রষ্টা চেয়ারম্যান অধ্যাপক মাওলানা জসিম উদ্দিন। তিনি বলেন,
ব্যাক্তি, সামাজিক এমনকি প্রাতিষ্ঠানিক ক্ষেত্রে আমরা অনেক সময় যে বিষয়টি অপছন্দ করি, দেখা যায় আল্লাহ তায়ালা সেটাতেই কল্যাণ রেখেছেন। আবার দেখা যায় আমরা যেটা পছন্দ করি আল্লাহ তায়ালা সেটাতে অকল্যাণ রেখেছেন।এজন্য সকল পরিস্থিতিতে আমাদেরকে আল্লাহর উপর ভরসা রাখতে হবে। আজকের এই অনুষ্ঠানে আমি সাবেক শিক্ষক এবং ছাত্রদের পেয়ে আপ্লুত হয়েছি।

সভাপতির বক্তব্যে মাদরাসা প্রিন্সিপাল মাওলানা আ ন ম ইব্রাহিম অনুষ্ঠানের আয়োজক কমিটি এবং মেহমানবৃন্দকে ধন্যবাদ জানান। তিনি প্রতিষ্ঠানকে সারা দেশের জন্য “আইডিয়াল” রূপে গড়ে তুলতে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন এবং সাবেকছাত্রদের নিয়ে ছাত্র ফোরাম গঠনের ঘোষণা প্রদান করেন।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ভাইস প্রিন্সিপাল মাওলানা আব্দুল জলিল মিজান, শুভাকাঙ্ক্ষী মিজানুর রহমান ভুঁইয়া এবং শিক্ষকগণ।
স্মৃতিচারণ মূলক বক্তব্য রাখেন সাবেক শিক্ষক এবং ছাত্রবৃন্দ। মনোজ্ঞ সংগীত পরিবেশন করে সাবেক-বর্তমান ছাত্রবৃন্দ।
অনুষ্ঠানে সাবেক ছাত্র-শিক্ষক এবং বর্তমান শিক্ষক দের হাতে শুভেচ্ছা উপহার তুলে দেওয়া হয় এবং শেষে সকলকে দুপুরের আপ্যায়ন করা হয়।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

১ কমেন্ট “লক্ষ্মীপুর আইডিয়াল আলিম মাদরাসায় ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি