বৃহস্পতিবার সন্ধ্যা ৭:৫২, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

ধানমণ্ডির কফিশপ মালিক গ্রেপ্তার

৭৭৪ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

র‌্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক মুফতি মাহমুদ খান বিডিনিউজ টেয়েন্টিফোর ডটকমকে বলেন, বৃহস্পতিবার রাতে হাজারীবাগ থানাধীন হাজী আফসার উদ্দিন রোডের একটি ভবন থেকে ফারিয়া মাহজাবিন (২৮) নামের ওই তরুণীকে তারা গ্রেপ্তার করেন। তার মোবাইল ফোনটিও জব্দ করা হয়।

মুফতি মাহমুদ খান বলেন, ফারিয়া মাহজাবিন ধানমণ্ডিতে নার্ডি বিন কফি হাউজ নামে একটা কফিশপ চালান। তিনি লেখাপড়া করেছেন নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে।

র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ফারিয়া ফেসবুক মেসেঞ্জার ব্যবহার করে ছাত্র আন্দোলনকে ‘ভিন্নখাতে প্রবাহিত ও দীর্ঘায়িত করে আইন-শৃঙ্খলার অবনতি ঘটানোর উদ্দেশ্যে’ বিভিন্ন রকম ‘উসকানিমূলক মিথ্যা তথ্য সম্বলিত আডিও ক্লিপ’ ছড়াচ্ছিলেন।

সরকার শিক্ষার্থীদের দাবি মেনে নেওয়ার পরও ফারিয়া ও তার ‘সহযোগীরা অন্যায়ভাবে বিক্ষোভ কর্মসূচি পরিচালনা এবং রাস্তায় সাধারণ মানুষের ওপর হামলা করার উদ্দেশ্যে অপতৎপরতা’ চালাচ্ছিলেন বলেও সেখানে অভিযোগ করা হয়েছে।

তার বিরুদ্ধে নতুন কোনো মামলা হবে, নাকি পুরনো কোনো মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হবে- সে বিষয়ে কোনো তথ্য দেননি র‌্যাব কর্মকর্তারা।

র‌্যাব-২ এর অধিনায়ক লেফটেনেন্ট কর্নেল আনেয়ার উজ জামান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “আমরা তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিচ্ছি।”

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের সাম্প্রতিক আন্দোলনের সময় গুজব ছড়ানোর অভিযোগে তথ্য প্রযুক্তি আইনে ঢাকার বিভিন্ন থানায় আটটি মামলা হয়েছে। এসব মামলায় এর আগে মোট ২৯ জনকে আসামি করা হয়েছে।

একটি জাতীয় অনলাই থেকে কপি করা

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি