মঙ্গলবার রাত ২:১৮, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৭শে মে, ২০২৪ ইং

আমরা কেন বঞ্চিত?

৭৮৭ বার পড়া হয়েছে
মন্তব্য ১ টি

পর পর দুই সেশনে দেশ চালাচ্ছে বর্তমান সরকার। যা দেশকে পরিকল্পিত উন্নয়নের জন্য যথেষ্ট সময়। উন্নয়ন হয়েছে ও। সেতু, মহাসড়ক, নতুন নতুন বিশ্ববিদ্যালয়, সরকারি, বেসরকারি সেক্টর গুলোকে ডিজিটালাইজেশন সব মিলিয়ে সত্যিই দেশের অনেক উন্নয়ন হয়েছে। চেহারা পাল্টে গেছে অনেক জেলা-উপজেলার। অঞ্চল এবং জেলাভিত্তিক উন্নয়নের ফিরিস্তি ও কম নয়। উন্নয়নের মহাসড়কে উঠে গেছে পুরো দেশ। শুধু একটি জেলা ব্যতীত। উপকূলীয় জেলা লক্ষ্মীপুর। সড়কগুলোর বিশেষ করে নোয়াখালী-লক্ষ্মীপুর-চাঁদপুর মহাসড়কের অবস্থা এখনো বেহাল। দীর্ঘদিনের দাবি রেললাইনের ব্যাপারে এখন পর্যন্ত আশ্বাসটুকু ও দেয় নি সরকার। আলোর মুখ দেখেও অজানা কারণে চালু হয় নি লক্ষ্মীপুর টু ঢাকা লঞ্চ সার্ভিস। অপরদিকে মেঘনাগর্ভে বিলীন হয়ে যাচ্ছে সয়াবিন উৎপাদনে খ্যাত রামগতি ও কমলনগর উপজেলা। অর্থনৈতিক ও যোগাযোগ ব্যবস্থায় গুরুত্বপূর্ণ হওয়া স্বত্বেও প্রতিষ্ঠিত হচ্ছে না কল- কারখানা। কেন? সারাদেশ যখন উন্নয়নের জোয়ারে ভেসে যাচ্ছে আমরা তখন
ডুবে যাচ্ছি অবনতি আর মেঘনার অথৈ জলে। আমরা কেন বঞ্চিত হচ্ছি? আমরা ও শামিল হতে চাই সরকারের উন্নয়নের ধারাবাহিকতায়। গড়ে তুলতে চাই প্রস্ফুটিত লক্ষ্মীপুর।

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

১ কমেন্ট “আমরা কেন বঞ্চিত?

  1. “ডুবে যাচ্ছি অবনতি আর মেঘনার অথৈ জলে। আমরা কেন বঞ্চিত হচ্ছি? আমরাও শামিল হতে চাই সরকারের উন্নয়নের ধারাবাহিকতায়। গড়ে তুলতে চাই প্রস্ফুটিত লক্ষ্মীপুর।”

    ধন্যবাদ লেখককে…

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি