শুক্রবার দুপুর ১:১১, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ১৭ই মে, ২০২৪ ইং

সংহতি দিবস উপলক্ষে ফিরেন্স বিএনপির আলোচনা সভা

দেশ দর্শন প্রতিবেদক

অনুষ্ঠান শেষে শহীদ জিয়াউর রহমানের রুহের মাগফেরাত ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সার্বিক সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

গতকাল ১১ নভেম্বর রবিবার ইতালির ফিরেন্স বিএনপি আহ্বায়ক কমিটির উদ্যোগে ফিরেন্স কানতিয়েরা রেস্টুরেন্টের হলরুমে সন্ধ্যা ৬টায় ‘৭ নভেম্বর : জাতীয় বিপ্লব ও সংহতি দিবস’ উপলক্ষে এক বিশেষ দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়। এতে শুরুতেই কোরআন তিলাওয়াত করেন মুজিবুর হোসেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফিরেন্স বিএনপির আহ্বায়ক কমিটির আহ্বায়ক সামসুল হক। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদস্য সচিব রিয়াজ আহাম্মদ। প্রধান বক্তা, প্রতিষ্ঠাতা কমিটির যুগ্ম-সম্পাদক ও আহ্বায়ক কমিটির ১নং সদস্য কবীর আহাম্মদ। বক্তব্য রাখেন রাকিব, তোফাজ্জল শামীম, তাহের, পারভেজ, দেলোয়ার, ওবায়দুল প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন ফিরেন্স বিএনপির সকল নেতাকর্মী।

অনুষ্ঠান পরিচালনা করেন রমজান। শ্রমবিনিময় ও সার্বিক সহযোগিতা করেছেন মমিন, শাহাদাতসহ আরো অনেকে। অনুষ্ঠানে সবার একটাই দাবি, সরকার হঠানো, দেশনেত্রীর মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধার।

অনুষ্ঠান শেষে শহীদ জিয়াউর রহমানের রুহের মাগফেরাত ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সার্বিক সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

ক্যাটাগরি: সারাদেশ

ট্যাগ:

[sharethis-inline-buttons]

Leave a Reply