শুক্রবার দুপুর ১২:২৭, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ৩রা মে, ২০২৪ ইং

মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া

দেশ দর্শন প্রতিবেদক

প্রায়ই তাকে বিভিন্ন রাস্তার অলিগলিতে এমন নগ্ন-অর্ধনগ্ন অবস্থায় দেখা যায় বলে অনেকে দেশ দর্শনকে জানিয়েছেন

ভারতের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া খ্যাতির শীর্ষে পৌঁছেও বিভিন্ন পাগলামীর কারণে ধারাবাহিকভাবেই সমালোচনায় বিদ্ধ হচ্ছেন। অবশেষে গত বছর দুয়েক আগে মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে বিয়েটাকেও একটা পাগলামীর বশেই নেন। কারণ এর আগে একাধিক প্রেমে ব্যর্থ হয়ে জীবনের প্রতি চরম হতাশা পেয়ে বসে তাকে। তাই বাঁচা-মরার লড়াইয়ের একটা অংশ হিসেবে নিকের সঙ্গে প্রেম ও বিয়ের সিদ্ধান্ত নেন। তাছাড়া উদ্দেশ্য ছিল সমালোচকদের কড়া জবাব দেয়া কিংবা সাবেক প্রেমিকদের একহাত নেয়া। কিন্তু সে সম্পর্কে অর্থাৎ সংসারে এখন বারবার টানাপড়েন সৃষ্টি হচ্ছে। কিছুদিন আগে তাদের ছাড়াছাড়ি হয়ে গিয়েছে জানিয়েও একটি আন্তর্জাতিক সংবাদ মাধ্যম খবর  প্রকাশ করে। যদিও এরপর তারা নিজেদর মধ্যে একটা আপোষ-রফা করতে সফল হন।

এদিকে মানসিক হতাশা, বাইরের সমালোচনা, স্বামীর সঙ্গে সম্পর্কের দ্বান্দ্বিক গতি- সব মিলিয়ে বলিউডের এ সাবেক অভিনেত্রী একপ্রকার মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন। তাই বিশেষ বিশেষ মুহূর্তগুলোতে কোনোভাবেই নিজেকে মানিয়ে নিতে পারছেন না কিংবা সঠিক সিদ্ধান্তটি নিতে পরছেন না। এক অনুসন্ধানে দেখা যায়, তার কাছের মানুষজন তাকে নিয়ে খুবই ত্যক্ত-বিরক্ত। এসব খবর প্রায়শই বিভিন্ন সংবাদ মাধ্যমেও ফাঁস হচ্ছে। আর এসবের সমালোচনায় বলতে গেলে প্রিয়াঙ্কা চোপড়া এখন একপ্রকার পুরোপুরি পাগল। এর প্রকাশ ঘটে সম্প্রতি এক আন্তর্জাতিক অনুষ্ঠানে। এতে তাকে অদ্ভুত সাজ ও অর্ধনগ্ন অবস্থায় দেখা যায়। এছাড়াও প্রায়ই তাকে বিভিন্ন রাস্তার অলিগলিতে এমন নগ্ন-অর্ধনগ্ন অবস্থায় দেখা যায় বলে অনেকে দেশ দর্শনকে জানিয়েছেন।

তার মানসিক ডাক্তারের সঙ্গেও যোগাযোগের চেষ্টা করে যতটুকু বোঝা যায়, তিনি তার সুস্থ হওয়ার ব্যাপারে একপ্রকার আশা ছেড়ে দিয়েছেন। তবে ভক্তরা তাকে এখনো সুস্থ অবস্থায় দেখার আশা প্রকাশ করেন। যদিও তার পাগলামী ও অবশেষে সত্যিকার মানসিক ভারসাম্যহীনতায় সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে তাকে নিয়ে সমালোচনার ঝড় বইছে।

বিশ্লেষকগণ বলছেন, মানসিক হতাশা, সাংসারিক অমিল, যৌন অতৃপ্তি, নিন্দুকের সমালোচনা, কাছের মানুষের অভাব, অর্থ ও খ্যাতির লাগামহীন প্রতিযোগিতাই তার মানসিক ভারসাম্য হারিয়ে ফেলার মূল কারণ। তারা আরো বলেন, শুধু প্রিয়াঙ্কা চোপড়াই নন, এ জাতীয় শিল্প-সাহিত্য, সংস্কৃতি ও অভিনয় জগতের অনেকেই মানসিক ভারসাম্যহীন। এ থেকে তাদেরকে বাঁচাতে হলে ওই জগতগুলোকে সুস্থ অবস্থায় ফিরিয়ে আনতে হবে।

ক্যাটাগরি: প্রধান খবর,  শীর্ষ তিন

ট্যাগ:

[sharethis-inline-buttons]

Leave a Reply