সোমবার রাত ৮:০৭, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ৬ই মে, ২০২৪ ইং

ব্রাহ্মণবাড়িয়ায় মাদকসেবীর ছুরিকাঘাতে একজন নিহত

আদিত্ব্য কামাল

ব্রাহ্মণবাড়িয়ায় মাদকাসক্ত যুবকের ছুরিকাঘাতে রাজীব পাল (৩০) নামে মাদক নিরাময় কেন্দ্রের এক কর্মী নিহত হয়েছেন। রবিবার (২২ আগস্ট) রাত ৮টার দিকে জেলা শহরের কাজীপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত রাজীব শহরের ফুলবাড়ীয়া এলাকার প্রয়াস মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রের কর্মী ছিলেন। তিনি নারায়ণগঞ্জ ভুলতার কে. সি. পালের ছেলে।

ঘটনার পর থেকেই অভিযুক্ত রনি (৩২) পলাতক রয়েছে। এ ঘটনায় রাশেদ (২৬) নামে মাদক নিরাময় কেন্দ্রের আরেক কর্মী আহত হয়েছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। রাশেদ জেলা শহরের ভাদুঘর এলাকার কুতুব মিয়ার ছেলে।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন রেজা বলেন, কাজীপাড়া মহল্লার ধোপাবাড়ি মোড় এলাকার সানু মিয়ার ছেলে রনি দীর্ঘদিন ধরে মাদকাসক্ত। রোববার সন্ধ্যায় সানু মিয়া তার ছেলেকে মাদক থেকে মুক্তির জন্য প্রয়াস মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রে ভর্তি করার জন্য যান।

এরপর মাদক নিরাময় কেন্দ্রের দুই কর্মী রাজীব ও রাশেদ সানু মিয়ার বাড়িতে যান রনিকে পুনর্বাসন কেন্দ্রে নেওয়ার জন্য। কিন্তু রনি পুনর্বাসন কেন্দ্রে যেতে না চেয়ে ক্ষুব্ধ হয়ে রাজীব ও রাশেদকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। পরে আশঙ্কাজনক অবস্থায় রাশেদ ও রাজীবকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাজীবকে মৃত ঘোষণা করেন।

অতিরিক্ত পুলিশ সুপার আরও বলেন, ঘাতক রনিকে গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

আদিত্ব্য কামাল: নিজস্ব প্রতিবেদক

ক্যাটাগরি: ব্রাহ্মণবাড়িয়া,  শীর্ষ তিন

ট্যাগ:

[sharethis-inline-buttons]

Leave a Reply