রবিবার সকাল ৬:৩০, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ৫ই মে, ২০২৪ ইং

ব্রাহ্মণবাড়িয়ায় ব্যবসায়ীকে হামলা: ৬ লক্ষাধিক টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক

ব্রাহ্মণবাড়িয়া শহরের স্টেশন রোড এলাকার নান্টু রায় (৪০) নামের এক ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে ছয় লক্ষাধিক টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। রোববার রাত পৌনে ১২ টার দিকে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন রোড এলাকায় এ ঘটনা ঘটে।

নান্টু রায় ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার কাজীপাড়ার মহাপ্রভু রায়ের ছেলে। তিনি আবুল খায়ের কোম্পানীর স্টারশিপ কনডেন্স মিল্কের ব্রাহ্মণবাড়িয়ার ডিস্ট্রিবিউটর। আহত নান্টু রায়কে প্রথমে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

আবুল খায়ের কোম্পানীর আঞ্চলিক কর্মকর্তা লিটন পাল জানান, রোববার রাত পৌনে ১২ টার দিকে নান্টু রায় তার স্টেশন রোড এলাকার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে কাজীপাড়া বাসার দিকে যাওয়ার পথে চন্দ্রিমা হোটেলের গলিতে প্রবেশের পর মুখোশপড়া ৪/৫জন ছিনতাইকারী পিছন থেকে তাকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে। পরে ছিনতাইকারীরা তার কাছে থাকা ৬ লক্ষাধিক টাকা নিয়ে পালিয়ে যায়।

আহত নান্টু রায়ের কাকাতো ভাই উত্তম রায় বলেন, তার ভাই নান্টু রায় আবুল খায়ের গ্রুপের স্টার শিপ কনডেন্স মিল্কের ব্রাহ্মণবাড়িয়ার পরিবেশক হিসেবে ব্যবসা পরিচালনা করে আসছিলেন। প্রতিদিনের ন্যায় রোববার রাতে তিনি স্টেশন রোডের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি ফেরার পথে ছিনতাইকারিরা তাকে মারধোর করে ৬ লক্ষাধিক টাকা ছিনিয়ে নেয়।

আশঙ্কাজনক অবস্থায় প্রথমে তাকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসক তাকে ঢাকায় রেফার করেন। স্টেশন রোড এলাকার বাসিন্দা মোঃ শামীম জানান, রোববার রাতে বাড়ি ফেরার পথে চন্দ্রিমা হোটেলের গলিতে ছিনতাইকারীরা ব্যবসায়ী নান্টুকে মারধোর করে তার কাছে থাকা টাকা ছিনিয়ে নিয়ে যায়।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আরিফুল রহমান হিমেল জানান, ব্যবসায়ী নান্টু রায় মাথায় গুরুত্বর আঘাত নিয়ে হাসপাতালে এসেছেন। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয়েছে। এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এ ঘটনায় সোমবার দুপুর পর্যন্ত থানায় কোন মামলা দায়ের করা হয়নি। খোঁজ-খবর নেয়া হচ্ছে।

আদিত্ব্য কামাল: নিজস্ব প্রতিবেদক

ক্যাটাগরি: ব্রাহ্মণবাড়িয়া,  শীর্ষ তিন

ট্যাগ:

[sharethis-inline-buttons]

Leave a Reply