সোমবার সন্ধ্যা ৭:২৩, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ৬ই মে, ২০২৪ ইং

ব্রাহ্মণবাড়িয়ায় নৌকাডুবি, মৃতের সংখ্যা বেড়ে ১৯

আদিত্ব্য কামাল

ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবাহী নৌকার সাথে বালুবোঝাই ট্রলারের সংঘর্ষের ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ১৯ জনে দাঁড়িয়েছে।নিখোঁজ রয়েছে অনেকে যাত্রী। তাদের উদ্ধারে অভিযান চলছে। এখনও চিহ্নিত করা যায়নি ডুবে যাওয়া নৌকাটির অবস্থান। স্থানীয়দের সহায়তায় প্রশাসন উদ্ধার অভিযান চালাচ্ছে। তীরে উঠতে পারা যাত্রীরা জানিয়েছেন, ডুবে যাওয়া নৌকাটিতে প্রায় ৭০ জন যাত্রী ছিল। নিখোঁজ যাত্রীদের উদ্ধারে ঢাকা থেকে আনা হচ্ছে ডুবুরি দল।

শুক্রবার (২৭ আগস্ট) বিকেল সোয়া পাঁচটার দিকে বিজয়নগর উপজেলার লইস্কা বিলে এই দুর্ঘটনা ঘটে। প্রশাসন জানিয়েছে, ইতোমধ্যে ট্রলারে ধাক্কা দেওয়া বাল্কহেডের ৩ শ্রমিককে আটক করেছে পুলিশ। নৌ ঘটনায় উদ্ধার হওয়া মরদেহগুলোর সুরতহালের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নেয়া হচ্ছে। সেখান থেকে তাদের বৈধ স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

বিজয়নগরের চম্পকনগর থেকে ব্রাহ্মণবাড়িয়া যাওয়ার পথে হাওরের মাঝে বালুবোঝাই একটি ট্রলারের সাথে ধাক্কা লেগে ডুবে যায় যাত্রীবোঝাই ট্রলারটি। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করে।

দুর্ঘটনা কবলিত নৌকায় থাকা যাত্রী আঁখি আখতার জানান, নৌকাটি বিজয়নগরের চম্পকনগর থেকে বিকেল সাড়ে চারটায় অন্তত ৭০ জন যাত্রী নিয়ে ছেড়ে আসে। পথিমধ্যে একটি বালু বোঝাই ট্রলারের সাথে সংঘর্ষ হলে নৌকাটি ডুবে যায়।

বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাছান ও সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ এমরানুল ইসলাম ঘটনার জানিয়েছেন, ঘটনাস্থলে উদ্ধার অভিযান চলছে। ঢাকা থেকে ডুবুরি খবর দেয়া হয়েছে।

আদিত্ব্য কামাল : নিজস্ব প্রতিবেদক

ক্যাটাগরি: ব্রাহ্মণবাড়িয়া,  শীর্ষ তিন

ট্যাগ:

[sharethis-inline-buttons]

Leave a Reply