সোমবার সকাল ৯:২০, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৯শে এপ্রিল, ২০২৪ ইং

নাসরিন চৌধুরী শাহরাস্তি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত

মোঃ রুহুল আমিন

নাসরিন জাহান চৌধুরী শেফালী বিনা প্রতিদ্বন্দ্বীতায় শাহরাস্তি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৭ অক্টোবর চাঁদপুরের শাহরাস্তি উপজেলা পরিষদের উপনির্বাচন অনুষ্ঠানের কথা ছিলো। কিন্তু মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে অর্থাৎ ১৯ সেপ্টেম্বর ইসলামী ফ্রন্ট বাংলাদেশের  প্রার্থী মাস্টার মোঃ হেলাল উদ্দিন আহমেদ তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা ফরিদ উল্লাহ্ চৌধুরীর সহধর্মিনী সাবেক যুবলীগের নেত্রী নাসরিন জাহান চৌধুরী শেফালীকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

উল্লেখ্য, শাহরাস্তি উপজেলা পরিষদ উপনির্বাচনে নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল অনুযায়ী ১৩ সেপ্টেম্বর পর্যন্ত মোট ৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। ১৪ সেপ্টেম্বর ছিল যাচাই-বাচাইয়ের দিন। সেদিন যাচাই-বাছাইকালে সতন্ত্র প্রার্থী চাঁদপুর জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ বাবুল মিজির মনোনয়নপত্র বাতিল হয়। ১৯ সেপ্টেম্বর রবিবার ইসলামী ফ্রন্ট বাংলাদেশের  প্রার্থী মাস্টার মোঃ হেলাল উদ্দিন আহমেদ তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। ফলে এই নির্বাচনে আর কোন দ্বিতীয় প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় যুবলীগ নেত্রী নাসরিন জাহান চৌধুরী শেফালীকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

চাঁদপুর জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ তোফায়েল হোসেন জানান, কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় নাসরিন জাহান শেফালীকে আজ ২০ সেপ্টেম্বর বেসরকারিভাবে নির্বাচিত বলে ঘোষণা করা হয়েছে।

উল্লেখ্য, বিগত ২৬ মার্চ শাহরাস্তি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফরিদ উল্লাহ্ চৌধুরী মৃত্যুবরণ করেন। তার মৃত্যুজনিত কারনে উক্ত পদটি শূণ্য ঘোষণা করে নির্বাচন কমিশন। আগামী ৭ অক্টোবর এই নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবার কথা ছিল।

ক্যাটাগরি: শীর্ষ তিন,  সারাদেশ

ট্যাগ:

[sharethis-inline-buttons]

Leave a Reply