রবিবার দুপুর ১:০৪, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ৫ই মে, ২০২৪ ইং

নবীনগরের সাংবাদিক নজরুলের মৃত্যুতে দৈনিক সহযাত্রী সম্পাদকের শোক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

সৈয়দ মেজবাহ উদ্দিন জানান, তার সম্পাদিত এক সময়ের জনপ্রিয় পত্রিকা দৈনিক সহযাত্রীর নবীনগর প্রতিনিধি ছিলেন ডাক্তার নজরুল ইসলাম।

দৈনিক আমাদের অর্থনীতি ও ব্রাহ্মণবাড়িয়ার ‘দৈনিক সহযাত্রী’ (আপাত-স্থগিত) পত্রিকার নবীনগর প্রতিনিধি প্রবীণ সাংবাদিক ডাক্তার নজরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দৈনিক সহযাত্রী সম্পাদক ও দেশ দর্শনের উপদেষ্টা সম্পাদক সৈয়দ মেজবাহ উদ্দিন বাবু।

তিনি তার শোকসন্তপ্ত পরিবারের প্রতিও গভীর সমবেনা প্রকাশ করে বলেন, হোমিও ডাক্তার ও নবীনগরের প্রবীণ সাংবাদিক নজরুল ইসলাম খুবই সরল ও অমায়িক মানুষ ছিলেন। তার মতো মানুষের সংখ্যা আমাদের সমাজ থেকে দ্রুতগতিতে কমে যাচ্ছে আমাদেরই পাপের কারণে।

সৈয়দ মেজবাহ উদ্দিন জানান, তার সম্পাদিত এক সময়ের জনপ্রিয় পত্রিকা দৈনিক সহযাত্রীর নবীনগর প্রতিনিধি ছিলেন ডাক্তার নজরুল ইসলাম। কাজের সূত্রে তার সঙ্গে অনেক ব্যক্তিগত স্মৃতি রয়েছে। মহান আল্লাহর নিকট তিনি তার মাগফেরাত কামনা করেন।

উল্লেখ্য, গতকাল রবিবার দুপুর ২ টার দিকে ঢাকার একটি হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রবীণ সাংবাদিক ডাক্তার নজরুল ইসলাম ইন্তেকাল করেন (ইন্নাল্লিলাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

ক্যাটাগরি: ব্রাহ্মণবাড়িয়া,  শীর্ষ তিন

ট্যাগ:

[sharethis-inline-buttons]

Leave a Reply