রবিবার সকাল ১১:৩৪, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ৫ই মে, ২০২৪ ইং

নবীনগরের প্রবীণ সাংবাদিক ডাঃ নজরুল ইসলাম আর নেই

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

আজ ৯ আগস্ট সোমবার সকাল সাড়ে ১০ টায় মরহুমের নামাজের জানাজা শেষে স্থানীয় আলীয়াবাদ উত্তর কবরস্থানে তাকে দাফন করা হবে।

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌরসদরের পদ্মপাড়া নিবাসী নবীনগর প্রেসক্লাবের প্রবীণ সাংবাদিক, দৈনিক আমাদের অর্থনীতির নবীনগর উপজেলা প্রতিনিধি ও স্বনামধন্য হোমিওপ্যাথিক ডাঃ মো. নজরুল ইসলাম (৬৫) হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে গতকাল রবিবার দুপুর ২ টার দিকে ঢাকার একটি হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করিয়াছেন (ইন্নাল্লিলাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি করোনা আক্রান্ত হয়ে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে ভাল হয়ে ছিলেন। পরবর্তীতে তার করোনা ফলাফল নেগেটিভ আসলেও অন্যান্য অনেক রোগে তিনি আক্রান্ত ছিলেন। তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়েছিল। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গিয়েছেন।

দুবছর আগে দেশ দর্শন অফিসে

আজ ৯ আগস্ট সোমবার সকাল সাড়ে ১০ টায় মরহুমের নামাজের জানাজা শেষে স্থানীয় আলীয়াবাদ উত্তর কবরস্থানে তাকে দাফন করা হবে। তার মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল, সাবেক সাংসদ ফয়জুর রহমান বাদল, উপজেলা চেয়ারম্যান মো. মনিরুজ্জামান মনির, পৌর মেয়র এড. শিব শংকর দাস, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. একরামুল সিদ্দিকসহ প্রেসক্লাব নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠণের নেতারা গভীর শোক প্রকাশ করেছেন।

ক্যাটাগরি: ব্রাহ্মণবাড়িয়া,  শীর্ষ তিন

ট্যাগ:

[sharethis-inline-buttons]

Leave a Reply