শুক্রবার বিকাল ৩:৩৯, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ১৭ই মে, ২০২৪ ইং

দেশ দর্শন বার্তা সম্পাদককে আইডি কার্ড প্রদান

দেশ দর্শন প্রতিবেদক

‌‌‌জাতীয় ও মানবিক ঐক্যপ্রয়াসী স্লোগান নিয়ে দীর্ঘদিন ধরে মাঠে আছে ঢাকা ও ব্রাহ্মণবাড়িয়া থেকে প্রকাশিত প্রিন্ট পত্রিকা- দেশ দর্শন। সম্প্রতি গত দুমাস আগে এর ওয়েবসাইট ‌’দেশ দর্শন ডটকম’ উদ্বোধন করা হয়। এতে বার্তা সম্পাদক হিসেবে কাজ করছেন শরীফ উদ্দীন রনি। আজ (০৪ অক্টোবর, বৃহস্পতিবার) বিকাল চারটায় নিজস্ব অফিসেই ছোট্ট পরিসরে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে তাকে আইডি কার্ড প্রদান করা হয় । এতে উপস্থিত ছিলেন দেশ দর্শনের ব্যুরো চিফ খায়রুল আকরাম খান, সাব-নিউজ এডিটর এন্ড মার্কেটিং ম্যানেজার সোহান মাহমুদ, স্পেশাল করেসপন্ডেন্ট শামীমা শাম্মী ও স্পেশাল করেসপন্ডেন্ট আয়েশা আহমেদ লিজা। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইটি সম্পাদক দেলোয়ার হোসাইন।

ছোট হোক বড় হোক, আজকাল যে কোনো অনুষ্ঠানে বড় বড় ব্যক্তিত্বদের না রাখলে যেন অনুষ্ঠান হিসেবেই স্বীকৃতি পায় না। তবু গণমাধ্যমে ব্যতিক্রমী চিন্তাধারার প্রবর্তক জাকির মাহদিন বিশিষ্ট ব্যক্তিবিশেষদের ছাড়াই বার্তা সম্পাদককে নিজেদের লোকদের নিয়ে কার্ড প্রদান করেন।

ধীর গতিতে এগিয়ে চলছে দেশ দর্শন ডটকম। কঠোর সাধনা ও পরিশ্রমের মাধ্যমে এর সম্পাদক জাকির মাহদিন এটিকে গড়ে তুলছেনে বর্তমান বিশ্বের একটি অন্যতম থিংক ট্যাঙ্ক হিসেবে। গণমাধ্যমে কাজ করতে ইচ্ছুক একদল নিরলস, পরিশ্রমী ও সংযমী মানুষ তার পাশে রয়েছে। নতুন মাত্রায় নতুন আঙ্গিকে দেশ দর্শনের প্রত্যেকটি বিভাগে রয়েছে মানুষের চিন্তার খোড়াক।

কার্ডপ্রদান শেষে এক সংক্ষিপ্ত বক্তব্যে জাকির মাহদিন বলেন, দেশ দর্শন পুরো বিশ্বের ব্যতিক্রমধর্মী ও মানবিক ঐক্য প্রতিষ্ঠার এক অনন্য মাধ্যম হিসেবে কাজ করবে। এর মাধ্যমে বিশ্বের চিন্তবিদগণ একত্রিত হয়ে বিশ্ব পবিরর্তনের আওয়াজ তুলবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি আরো বলেন, মিডিয়া জগতে দেশ দর্শন নিয়ে আসবে এক নতুন যুগ। নিউজ, প্রতিবেদন ও কলামের আপডেট ভার্সন।

ক্যাটাগরি: প্রধান খবর,  ব্রাহ্মণবাড়িয়া

ট্যাগ:

[sharethis-inline-buttons]

Leave a Reply