শুক্রবার বিকাল ৪:২২, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ১৭ই মে, ২০২৪ ইং

ত্রিশালকে জেলায় রূপান্তর করব -রুহুল আমীন মাদানী

শামীম ইশতিয়াক

নিজের স্বার্থে নয়, জীবনের শেষ মুহূর্তটুকু মানুষের কল্যাণে নিবেদন করার জন্যেই আবার প্রার্থী হয়েছি। তিনি ত্রিশালের উন্নয়নের স্বার্থে ও জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার জন্য সাংবাদিকদের মাধ্যমে মুক্তিকামী জনতার কাছে ভোট প্রার্থনা করেন।

ময়মনসিংহ-৭ ত্রিশাল আসন থেকে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সাবেক এমপি আলহাজ্ব হাফেজ রুহুল আমীন মাদানী বলেছেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আমি এমপি নির্বাচিত হলে আমার স্বপ্ন ত্রিশাল উপজেলাকে জেলায় রূপান্তরিত করার সর্বাত্মক চেষ্টা করা। তিনি বলেন, ১৯৯৬ সালে আমি এমপি নির্বাচিত হয়ে ত্রিশালের ব্যাপক উন্নয়ন করেছিলাম। বিশেষ করে রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট ও মসজিদ মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ব্যাপক অবকাঠামোগত উন্নয়ন সাধন করেছিলাম। পূনরায় এমপি নির্বাচিত হলে অনুরূপ উন্নয়নে আত্মনিয়োগ করবো।

নিজের স্বার্থে নয়, জীবনের শেষ মুহূর্তটুকু মানুষের কল্যাণে নিবেদন করার জন্যেই আবার প্রার্থী হয়েছি। তিনি ত্রিশালের উন্নয়নের স্বার্থে ও জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার জন্য সাংবাদিকদের মাধ্যমে মুক্তিকামী জনতার কাছে ভোট প্রার্থনা করেন। আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী গতকাল বৃহস্পতিবার তাঁর বাস ভবনে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।

এ সময় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি আলমগীর কবির, সাধারণ সম্পাদক এস.এম হুমায়ুন কবীর। ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস এম ফজলে রশীদ, সাধারণ সম্পাদক ফকরুদ্দীন আহমেদ। রির্পোর্টাস ক্লাবের সভাপতি এ .টি.এম মনিরুজ্জামান ও সাধারণ সম্পাদক কামাল হোসেন, ময়মনসিংহ টাইমস পত্রিকার প্রধান নির্বাহী শামিম ইশতিয়াকসহ জেলা ও থানায় কর্মরত টিভি- প্রিন্ট পত্রিকা- অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
শামীম ইশতিয়াক : ময়মনসিংহ প্রতিনিধি

ক্যাটাগরি: সারাদেশ

ট্যাগ:

[sharethis-inline-buttons]

Leave a Reply