শুক্রবার বিকাল ৩:৩৯, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ১৭ই মে, ২০২৪ ইং

‘আজকের প্রজন্মের’ ঈদ-পূনর্মিলনী ও বিজয়ী সংবর্ধনা

নিউজ ডেস্ক

প্রজন্ম সভাপতি তাঁর বক্তব্যে বলেন, তারুণ্য-নির্ভর এ বিজয়ে জনতার আশার প্রতিফলন ঘটেছে। তিনি সদস্যদের উদ্দেশ্যে বলেন, সুন্দর সমৃদ্ধ সমাজ গঠনে সবার এগিয়ে আসতে হবে। প্রজন্ম সাধারণ সম্পাদক সদস্যদের লক্ষ্য করে বলেন, ছাত্ররাই পারে জাতিকে সুন্দর সমাজ উপহার দিতে।

মানকিছড়িতে গত শনিবার (২৫আগস্ট)  সকাল ১০টায় ‘আজকের প্রজন্মের’ প্রতিষ্ঠাতা সভাপতি, সাংবাদিক কাজী শহিদুল্লাহ ওয়াহিদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুল হাসান চৌধুরীর সঞ্চালনায় গাড়ীটানা উচ্ছ বিদদ্যালয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। গত ২৫জুলাই সদ্য অনুষ্ঠিত ইউপি নির্বাচনে প্রজন্মের অন্যতম উপদেষ্ঠা বিশিষ্ট ব্যবসায়ী ও মোঃ আব্দুল মতিন ৮নং ওয়ার্ড থেকে এবং প্রজন্মের উপদেষ্ঠা ও আজিবন দাতা সদস্য মোঃ জয়নাল আবেদিন ৯নং ওয়ার্ড থেকে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সদস্য নির্বাচিত হওয়ায় এ সংবর্ধনার আয়োজন করে আজকের প্রজন্ম।
সংবর্ধিত বক্তারা আজকের প্রজন্মের কার্যক্রম জনতার ব্যপক প্রসংসা কুড়িয়েছে দাবি করেন। তাঁরা বলেন, এ সংবর্ধনা সমৃদ্ধ সুন্দর সমাজ প্রতিষ্ঠায় তাঁদের প্রেরণা জুগিয়েছে। প্রজন্ম সভাপতি তাঁর বক্তব্যে বলেন, তারুণ্য-নির্ভর এ বিজয়ে জনতার আশার প্রতিফলন ঘটেছে। তিনি সদস্যদের উদ্দেশ্যে বলেন, সুন্দর সমৃদ্ধ সমাজ গঠনে সবার এগিয়ে আসতে হবে। প্রজন্ম সাধারণ সম্পাদক সদস্যদের লক্ষ্য করে বলেন, ছাত্ররাই পারে জাতিকে সুন্দর সমাজ উপহার দিতে। প্রজন্মের কার্যক্রমকে এগিয়ে নিতে তিনি সকল স্তরের ছাত্রদের সহযোগিতা কামনা করেন।
এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- প্রজন্ম সহসভাপতি মোঃ আব্দুল হাই, সাধারণ সম্পাদক সাইফুল হাসান চৌধুরী, যুগ্ন–সম্পাদক মোঃ মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ মাঈন উদ্দীন, অর্থ-সম্পাদক হাফেজ আব্দুল হাকিম, সমাজ-কল্যাণ সম্পাদক হাফেজ খলিলুর রহমান, ছাত্র কল্যান সম্পাদক মাষ্টার হেলাল উদ্দীন, স্কুল-কলেজ সম্পাদক সাখাওয়াত হোসাইন, ক্রীড়া-সম্পাদক লোকমান হাকিম, কার্যকরী সদস্য মোঃ সাইমুন, মাস্টার আরাফাত হোসাইন, ইসমাইল হোসেন, মোতালেব, মুনিরুলসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়, কলেজ ও মাদ্রাসায় অধ্যানরত ছাত্ররা।
প্রজন্ম সভাপতি সাংবাদিক কাজী শহিদুল্লাহ ওয়াহিদ বলেন, সংগঠনটি ২০১১ সালে প্রতিষ্ঠা হয়ে এ যাবতকাল রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন, রক্তদান, অসহায় শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী বিতরন, বৃক্ষরোপন, শীতবস্র বিতরন, পবিত্র কুরআন বিতরণসহ সমাজ ও মানুষের সেবায় কাজ করে যাচ্ছে। সংগঠনটি সমাজ সেবায় অন্যান্য অবদান রাখায় বিভিন্ন সংগঠন কর্তৃক স্বীকৃতি লাভ করছে।
প্রেস বিজ্ঞপ্তি

ক্যাটাগরি: সারাদেশ

ট্যাগ:

[sharethis-inline-buttons]

Leave a Reply