বৃহস্পতিবার রাত ৮:৪৮, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

হাসান নগর রহমানিয়া দাখিল মাদ্রাসার শিক্ষার্থীদের দোয়া অনুষ্ঠান

৪৯৯ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

২৮ জানুয়ারি মঙ্গলবার দ্বীপ জেলা ভোলার বোরহানউদ্দিন উপজেলাধীন ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ “হাসান নগর রহমানিয়া দাখিল মাদ্রাসা” প্রাঙ্গণে, সকাল ১১ঘটিকায় ২০২০ইং সালের দাখিল পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা, নতুন ছাত্র/ছাত্রীদের ছবক ও বার্ষিক প্রতিযোগিতার পুরুষ্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জনাব সালাউদ্দিন হাওলাদার কাঞ্চন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আব্দুল হাই মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ শাজাহান মোল্লা ও মোঃ নঈম হাওলাদার। এছাড়াও আরো উপস্থিত ছিলেন, মোফাজ্জল মেম্বার, সায়েদ হাওলাদার, নোমান হাওলাদার।

ওয়ালিউল্যাহ্ জুয়েল স্যারের পরিচালনায় পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে অনুষ্ঠানটি শুরু হয়। এসময় মাদ্রাসার শিক্ষক, অভিভাবক, ছাত্র/ছাত্রীসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সকল বক্তারা পরিক্ষার্থীদের আগামীর পথ চলা যেন আরো সুন্দর হয় এবং একজন আলোকিত মানুষ হিসেবে গড়ে উঠতে পারে সেই প্রার্থনা করেন। মাদ্রাসা সুপার জনাব মাও.মোঃ বশিরউল্যাহ্ তার স্বাগত বক্তব্যের মাধ্যমে সকল পরীক্ষার্থীদের সফলতা কামনা করেন।

সমগ্র অনুষ্ঠানটি সুন্দরভাবে পরিচালনা করেছেন অত্র প্রতিষ্ঠানের স্বনামধন্য শিক্ষক জনাব মোঃ ওয়ালিউল্যাহ্ জুয়েল। অনুষ্ঠানের সমাপ্তিলগ্নে দাখিল পরীক্ষার্থীদের ভালো ফলাফল এবং সকলের মঙ্গল কামনায় বিশেষ দোয়া পরিচালনা করেন মির্জাকালু সিনিয়র ফাযিল (বিএ) মাদ্রাসার প্রিন্সিপাল জনাব মুফতি মাও. নুরুন্নবী।

পরে অনুষ্ঠানে আগত শিক্ষার্থী, কমিটি, অভিভাবক, মেহমান ও শিক্ষকদের জন্য মানসম্মত তবারকের ব্যাবস্থা করা হয়। সূত্রে, এবছর মাদ্রাসাটি থেকে মোট ৪২ জন শিক্ষার্থী দাখিল পরীক্ষায় অংশ গ্রহণ করবে।

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি