সোমবার দুপুর ১:৩১, ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ২৪শে জুন, ২০২৪ ইং

কালাইশ্রী পাড়া কারখানা ঘাট নতুন রাস্তা উদ্বোধন ও শীতবস্ত্র বিতরণ

৫১১ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

আজ সকাল ১১ ঘটিকায় কালাইশ্রী পাড়া থেকে কারখানা ঘাট পর্যন্ত নতুন রাস্তা উদ্বোধন এবং দুস্থঃদের মাঝে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের ইতিহাসের সর্বপ্রথম মহিলা মেয়র মিসেস নায়ার কবির এবং এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের সাবেক চেয়ারম্যান এবং জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জনাব তাজমহাম্মদ ইয়াসিন। উপস্থিত ছিলেন ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ মিজান আনসারী সাহেব,উপস্থিত ছিলেন তিনবারের নির্বাচিত মহিলা কাউন্সিলর মোছাঃহোসনেয়ারা বাবুল,উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার প্রকৌশলী, কালাইশ্রী পাড়ার ব্যবসায়ীবৃন্দ এবং আরো অনেকেই উপস্থিত ছিলেন।
এই অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র মিসেস নায়ার কবির বলেন আমরা সব সময়ই আপনাদের সেবার জন্য নিয়োজিত। আপনাদের ব্যবসায়ী গনের সহযোগিতা ছাড়া এই রাস্তা কোন ভাবেই সম্পন্ন করা সম্ভব ছিল না।আপনারা সবাই সহযোগিতা করেছেন বিধায় এ রাস্তার কাজ খুব ভালোভাবে সম্পন্ন হয়েছে। আমি আশা করব ব্রাহ্মণবাড়িয়ায় আর যত রাস্তা হবে সবাই যাতে আমাদেরকে সহযোগিতা করেন।
অনুষ্ঠানের সভাপতি তাজ মোহাম্মদ ইয়াসিন বলেন এই রাস্তাটি অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি রাস্তা। রাস্তার আশেপাশে বিভিন্ন বড় বড় ব্যবসায়ী প্রতিষ্ঠান রয়েছে। ব্রাহ্মণবাড়িয়া শহরের সকল মানুষই এই রাস্তা দিয়ে তাদের নিত্যপ্রয়োজনীয় বাজার সদাই করতে যাতায়াত করেন। তাই প্রতিনিয়ত জ্যাম লেগে থাকত। রাস্তাটি নতুন করে সংস্কার হওয়াতে কালাইশ্রী পাড়া বাসি স্বস্তি ফিরে পাবে।

কালাইশ্রী পাড়ার ব্যবসায়ীদের পক্ষ থেকে জনাব মোঃমনির হুসেন বলেন, আমরা যদি সচেতন থাকি তাহলে আমাদের রাস্তাঘাট ভালো থাকবে।রাস্তা ক্ষতিগ্রস্ত হবে এমন কাজ করবো না।পরিশেষে বলেন রাস্তাটি সুন্দর ভাবে করে দেয়ার জন্য সংশ্লিষ্ট সবাইকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি।
অনুষ্ঠানের শেষ অংশে অতিথি বৃন্দদেরকে ব্যবসায়ী বৃন্দের পক্ষ হতে ক্রেস্ট প্রদান করা হয়।
এবং অনুষ্ঠান শেষে দুস্থঃদের শীত বস্ত্র বিতরণ করা হয়। ৪ নং ওয়ার্ড কাউন্সিলর তার নিজ উদ্যোগে দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।এতে অনেক অসহায় গরিব মানুষ শীত বস্ত্র নিতে অংশগ্রহণ করেন শীত বস্ত্র পেয়ে সবাই খুশি।

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি