বৃহস্পতিবার দুপুর ২:৩৮, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

ভোলার হাসাননগর ইউনিয়ন আ’লীগের সম্মেলন: সাধারণ সম্পাদক পদপ্রার্থী হানিফ মাস্টার

৪৬৭ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে দীর্ঘ দুইযুগ পর আগামী ৭ই নভেম্বর ২০১৯ইং রোজ বৃহস্পতিবার দ্বিতীয় বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে ভোলার বোরহানউদ্দিন উপজেলার হাসাননগর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন। অনুষ্ঠেয় এ সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী হচ্ছেন জনাব মোঃ হানিফ মাস্টার।

ইউনিয়নের জনপ্রিয় আওয়ামী লীগ নেতা মোঃ হানিফ মাস্টারের প্রার্থিতা নিয়ে এরই মধ্যে ইউনিয়নের রাজনীতিতে জোর আলোচনা শুরু হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুদ্ধি অভিযান শুরু হওয়ায় পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে প্রার্থিতার দৌড়ে অন্য সবার থেকে এগিয়ে রয়েছেন বলে মনে করেন,মোঃ হানিফ মাস্টার। এছাড়া আগামীর নেতৃত্বে আসার প্রবল সম্ভাবনায় দলীয় নেতা-কর্মীদের মধ্যে উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে।

♦♦একনজরে মোঃ হানিফ মাস্টার:

বোরহানউদ্দিন উপজেলার হাসাননগর ইউনিয়নে ২০০১ হতে ২০০৬ সাল পর্যন্ত বিএনপি কর্তৃক লাঞ্চিত বঞ্চিত ও অপমানিত একজন নেতার নাম মোঃ হানিফ মাস্টার । ২০০১ সালে তার ব্যবসা বানিজ্য লুট সহ ঘরবাড়ি হামলা ও মিথ্যা মামলার প্রকষ্টে বন্দি ছিলেন তিনি। স্বার্থ লোভ ও অহংকারকে তুচ্ছ করে আমজনতার কাদে কাদ রেখে তার রাজনীতির জীবন চলমান। তাছাড়া ২০০১ হতে অব্দ সময় পর্যন্ত জননেতা জনাব আলহাজ্ব তোফায়েল আহম্মেদ ও তার উত্তরসূরী আলহাজ্ব আলী আজম মুকুল এমপির ঘনিষ্ঠ ও বিশ্বস্ত সহচর।

রাজনীতির মাঠে ভোগ কে তুচ্ছ করে,ত্যাগের রাজনীতির এক বহমান প্রতীক এ হানিফ মাস্টার । সুতারাং আসন্ন ০৭ই নভেম্বর হাসাননগর ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনে তাকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করাই ইউনিয়নের সর্বস্তরের জনগণের প্রাণের দাবী।

হাসনাইন আহমেদ হাওলাদার : ভোলা থেকে

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি