রবিবার বিকাল ৫:১৯, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ১৯শে মে, ২০২৪ ইং

ব্রাহ্মণবাড়িয়া যুব রেডক্রিসেন্ট ইউনিটের মাসিক সভা সম্পন্ন

৮২০ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

সায়মন ওবায়েদ শাকিল : ব্রাহ্মণবাড়িয়া জেলা রেড ক্রিসেন্ট ভবনে আজ ৫ই ডিসেম্বর রোজ বুধবার সকাল ১১ ঘটিকার সময় ব্রাহ্মণবাড়িয়া যুব রেডক্রিসেন্ট ইউনিটের সাধারণ মাসিক সভাটি সম্পন্ন হয়। উক্ত সভাটি যুব প্রধান ফয়সাল উদ্দিন ভূইয়ার সভাপতিত্বে, উপ যুব প্রধান -০১ সাহিদুল ইসলাম অপুর সঞ্চালনায় উক্ত সভায় আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস পালন ও আলোচনা করা হয়।

সভায় ১৬ ডিসেম্বর মহান বিজয় পালন এবং প্রাথমিক চিকিৎসার জন্য উপ যুব প্রধান -০২ প্রসন্ন দাসকে আহবায়ক করে ১১ সদস্য বিশিষ্ট একটি দল গঠন করা হয়। উক্ত সাধারণ মাসিক সভায় যুব রেড ক্রিসেন্ট এর উদ্যোগে জনসংযোগ ও পরিকল্পনা উপ বিভাগীয় প্রধান ফাহিম মুনতাসির ও সক্রিয় যুব সদস্য সায়মন ওবায়েদ শাকিলের সম্পাদনায় মহান বিজয় দিবস উপলক্ষ্যে দেয়ালিখা সকলের সামনে উপস্থাপন করা হয়।

এছাড়াও উক্ত সাধারণ সভায় উপস্থিত ছিলো রক্ত বিভাগীয় প্রধান মো: মোজাহিদ খান,মো: মুজিবুর রহমান,ইসরাত জাহান,জুই দত্ত,আমিনুল ইসলাম,ফজলুল করিম,রুবি আক্তার সহ সকল যুব সক্রিয় সদস্য উপস্থিত ছিলেন।সভা শেষে যুব সদস্য সংগ্রহ অভিযান উপলক্ষ্যে ৫ জন নতুন যুব সদস্যকে প্রাথমিক সদস্য ফরম প্রদান করা হয়।

 

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি