মঙ্গলবার রাত ৮:৪৪, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ১৮ই জুন, ২০২৪ ইং

বিতর্কিত মুফতি ফয়জুল্লার বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ায় সেই বিক্ষোভের ভিডিও

ডিডি প্রতিবেদক

হেফাজতের সাবেক মহাসচিব মুফতি ফয়জুল্লার বিরুদ্ধে অভিযোগের অন্ত নেই কওমি অঙ্গনের ছাত্র-শিক্ষকদের। ২০১৩ সালের শাপলা চত্বর ঘটনার মধ্য দিয়ে তিনি ‘বিতর্কিতের’ খাতায় নাম লেখান। তারপর থেকে সেই ধারাবাহিকতা তিনি ধরেই রেখেছেন। একে একে তার ‘বিতর্কিতের’ খাতায় যুক্ত হয়েছে আরো অনেক কিছু। 

জানা যায়, মুভ নামে ব্রিটিশ পরিচালিত ধর্মবিরোধী একটি প্রতিষ্ঠানে তিনি যুক্ত। এছাড়াও সরকারের সঙ্গে আঁতাত, সরকারপন্থী গণমাধ্যমগুলোকে নিজ স্বার্থে ব্যবহার, কওমি ও ইসলামি স্বার্থবিরোধী সংগঠন, গণমাধ্যম ও গোষ্ঠীগুলোর সঙ্গে হাত মেলানো, হেফাজতের নাম বিক্রি করে সর্বক্ষেত্রে নিজের ব্যক্তিস্বার্থকে প্রাধান্যদান, হাটহাজারী মাদরাসাকে অস্থিতিশীল করে তোলা, হাটহাজারিতে ‘রুহী-ফয়জুল্লাহ গং’ সৃষ্টিসহ অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

এদিকে গত বছরের ১৯ ডিসেম্বর ব্রাহ্মণবাড়িয়া পৌর মুক্তমঞ্চে একটি ইসলামি অনুষ্ঠানে মুফতি ফয়জুল্লার অংশগ্রহণকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠে পুরো হলরুমের ভেতর ও বাহির। জামেয়া ইউনুছিয়ার ছাত্র বিক্ষোভে ফেটে পড়ে তার বিরুদ্ধে। ব্রাহ্মণবাড়িয়ায় তাকে অবাঞ্ছিত ঘোষণা ও বয়কটের দাবি জানায় ছাত্র-জনতা। এরই একটি ভিডিও আজ দেশ দর্শনের পাঠক-দর্শকদের জন্য দেয়া হল।

ক্যাটাগরি: প্রধান খবর,  ভিডিও নিউজ,  শীর্ষ তিন

ট্যাগ:

[sharethis-inline-buttons]

Leave a Reply